Google Pixel 7A ফোনের মার্কেটিং ইমেজ লিক, লঞ্চের আগেই জানা গেল গুরুত্বপূর্ণ তথ্য

Google Pixel 7A ফোনের মার্কেটিং ইমেজ লিক, লঞ্চের আগেই জানা গেল গুরুত্বপূর্ণ তথ্য
HIGHLIGHTS

টিপস্টার Roland Quandt এর তরফে টুইটারে শেয়ার করা হয়েছে

আপকামিং Pixel 7A ফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে

লিক হওয়া ছবি থেকে পিক্সেল 7a ফোনের ডিজাইন এবং কালার অপশনের সাথে স্পেসিফিকেশ সম্পর্কেও জানা গিয়েছে

টেক জয়েন্ট Google এর তরফে 11 মে ভারতে তার নতুন Pixel 7a লঞ্চ করার ঘোষনা করা হয়েছে। গুগল এর তরফে একটি Facebook পোস্টের মাধ্যমে এই বিষয় জানানো হয়েছে। তবে লঞ্চের আগেই এই ফোনে একাধিক ফিচার অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে।

লেটেস্ট লিক অনুযায়ী Google Pixel 7a ফোনের মার্কেটিং ইমজ সামনে এসেছে। এটি একটি টিপস্টার Roland Quandt এর তরফে টুইটারে শেয়ার করা হয়েছে। লিক হওয়া ছবি থেকে পিক্সেল 7a ফোনের ডিজাইন এবং কালার অপশনের সাথে স্পেসিফিকেশ সম্পর্কেও জানা গিয়েছে।

Google Pixel 7a ফোনটি লাইট ব্লু, ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে দেখা গিয়েছে। লিক হওয়া ছবি থেকে এও জানা গিয়েছে যে ফোনে বক্সে কী কী পাওয়া যাবে। কোম্পানি ফোনের সাথে একটি USB Type-C কেবল, একটি দ্রুত সুইচ অ্যাডাপ্টার এবং একটি সিম টুল দেবে। পিক্সেল 7A এর কিছু ক্যামেরা ফিচার, যেমন ফটো ফটো আনব্লার, ম্যাজিক ইরেজার এবং নাইট সাইট অপশন পাওয়া যাবে, নিশ্চিত হয়েছে।

Pixel 7a ভারতে কত দামে বিক্রি হবে

পিক্সেল 7a এর ভারতীয় দাম সম্পর্কে কোনো তথ্য এখনও দেওয়া হয়েনি। তবে আশা করা হচ্ছে যে Pixel 6A এর তুলনায় Pixel 7a এর দাম একটি বেশি হতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্রে Pixel 7a-এর দাম 50 ডলার হতে পারে। ভারেতের বাজারে Pixel 6a ফোনটি 43,999 টাকায় লঞ্চ করা হয়েছিল।

Google Pixel 7a ফোনে কী স্পেসিফিকেশন পাওয়া যাবে

Pixel 7a ফোনে 6.1 ইঞ্চি FHD+ ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট 90hz সাপোর্ট থাকবে। আপকামিং ফোনটি কোম্পানির নিজের Tensor G2 চিপসেট সহ বাজারে আসতে পারে, যা আমরা গত বছর লঞ্চ হওয়া Pixel 6A ফোনে দেখতে পেয়েছি।

খবর অনুযায়ী, আপকামিং Pixel 7A ফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। ফোনের প্রাইমারি 64MP Sony IMX787 সেন্সর এবং আরেকটি 13MP Sony IMX712 আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স হতে পারে।

ফোনের ফ্রন্টে সেলফির জন্য 13MP সেন্সর থাকতে পারে বলে আশা করা হচ্ছে, যা 8x পর্যন্ত জুম অফার করবে।

এখনও পর্যন্ত ডিভাইসের ব্যাটারি সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে ডিভাইসটি ওয়্যারড এবং ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। বলে দি যে Pixel 6A ফোনে ওয়্যারড চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছিল।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo