11 মে লঞ্চ হবে Google Pixel 7a, সামনে এল দাম থেকে শুরু করে ফিচার, জানুন কোথায় হবে বিক্রি

Updated on 09-May-2023
HIGHLIGHTS

Google তার বার্ষিক ইভেন্ট Google I/O 2023 নিয়ে প্রস্তুত, যা 10 মে থেকে শুরু হবে

কোম্পানি ফোল্ডেবল মার্কেটে তার প্রথম Google Pixel Fold লঞ্চ করতে চলেছে

Flipkart এর পেজ থেকে জানা গেছে যে Pixel 7a ফোনটি এই ই-কমার্স সাইট থেকে বিক্রি করা হবে

Google তার বার্ষিক ইভেন্ট Google I/O 2023 নিয়ে প্রস্তুত, যা 10 মে থেকে শুরু হবে। Google এর এই বছরের ইভেন্ট বিশেষ হতে চলেছে কারণ, কোম্পানি ফোল্ডেবল মার্কেটে তার প্রথম Google Pixel Fold লঞ্চ করতে চলেছে। শুধু কোম্পানি নয়, গুগল ইউজারদের মধ্যে এই নিয়ে বেশ জল্পনা চলছে।

Google তার সস্তা দামের Pixel 7a স্মার্টফোনও এই ইভেন্টে লঞ্চ করতে চলেছে। তবে এখনও কোম্পানির তরফে Google Pixel 7a সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়েনি। তবে Pixel 7a ফোনের লঞ্চের আগেই ই-কমার্স ওয়েবসাইট Flipkart একটি ছবি টিজ করেছে।

Flipkart এর পেজ থেকে জানা গেছে যে পিক্সেল 7a ফোনটি এই ই-কমার্স সাইট থেকে বিক্রি করা হবে। টিজাম ইমেজে ফোনের পিছনের ডিজাইন দেখা গিয়েছে, যেখানে ডুয়াল-টোন ডিজাইন দেখা যাচ্ছে। ফোনের উপরের দিকটি শাইনি এবং নিচের দিকটি ম্যাট ফিনিশে দেখা গিয়েছে। এর থেকে অনুমান করা হচ্ছে যে ফোনের ডিজাইন Pixel 7 এবং pixel 7 Pro এর মতোই হবে।

Flipkart এর টিজ ইমেজটি Pixel 7 Series এর মতোই। তবে ফ্লিপকার্টের তরফে আপকামিং ডিভাইসের কোনও তথ্য বা স্পেসিফিকেশন জানানো হয়েনি। তবে Pixel 7a ফোনের একগুচ্ছ লিক অনলাইনে চর্চায় রয়েছে, যেখান থেকে ফোনের স্পেসিফিকেশন, ফিচার, দাম এবং একাধিক তথ্য জানা গিয়েছে। আসুন দেখে নেওয়া যাক…

1. Google Pixel 7a ফোনটি ব্লু, কার্বন এবং কটন কালার অপশনে বাজারে আসবে।

2. স্মার্টফোনটি Tensor G2 চিপসেটে কাজ করবে।

3. Pixel 7a স্মার্টফোনে 6.1 ইঞ্চি Full HD+ OLED ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট 90Hz সাপোর্ট করবে।

4. গুগল এর আপকামিং ডিভাইসটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে, যার প্রাইমারি লেন্স 64 মেগাপিক্সে এর থাকবে, এর পাশাপাশি, 12 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স দেওয়া হবে। ফ্রন্ট ক্যামেরা হিসাবে 13 মেগাপিক্সেলের সেলফি লেন্স থাকবে।

5. MySmartPrice এর একটি রিপোর্ট অনুযায়ী, Google Pixel 7a ফোনটি SGD 749 (প্রায় 46,000 টাকা) দামে বাজারে আসতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :