Google Pixel 7 ফোনে বাম্পার ডিসকাউন্ট অফার দিচ্ছে Amazon, দারুন সস্তায় বাড়ি নিয়ে যান

Updated on 26-Apr-2023
HIGHLIGHTS

Google এর লেটেস্ট স্মার্টফোন Pixel 7 ফোনে দুর্দান্ত ডিসকাউন্ট অফার করছে

Google Pixel 7 ভারতে 2022 সালের অক্টোবরে লঞ্চ করা হয়েছিল

Google Pixel 7 ফোনে 25,250 টাকা পর্যন্ত ছাড় অফার করছে

ই-কমার্স সাইট Amazon-এ একের পর এক প্রিমিয়াম থেকে বাজেট স্মার্টফোনে বাম্পার ছাড় অফার করা হচ্ছে। এই খবরেও আমরা একটি দুর্দান্ত ফোনে ডিল এবং অফার সম্পর্ক আপনাদের জানাবো। এইবার, Google এর লেটেস্ট স্মার্টফোন Pixel 7 ফোনে দুর্দান্ত ডিসকাউন্ট অফার করছে।

Google Pixel 7 ভারতে 2022 সালের অক্টোবরে লঞ্চ করা হয়েছিল। পিক্সেল 7 এর সাথে হাই-এন্ড ভ্যারিয়্যান্ট Pixel 7 Pro এর সাথে বাজারে এসেছিল। ফোনের লঞ্চিং প্রাইস 59,999 
টাকা ছিল। তবে এখন এই ফোনটি আসল দাম থেকে অনেকটা সস্তায় কেনা যাবে।

ই-কমার্স কোম্পানির Google Pixel 7 ফোনে 25,250 টাকা পর্যন্ত ছাড় অফার করছে, এর মধ্যে এক্সচেঞ্জ অফার, ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফার পাওয়া যাচ্ছে।

Google Pixel 7 ফোনে Amazon অফার

Google এর এই প্রিমিয়াম স্মার্টফোন Pixel 7 মাত্র 19,230 টাকায় Amazon থেকে কেনা যাবে। আসুন জেনে নেওয়া যাক কীভাবে পাবেন এত ছাড়।

Google Pixel 7 স্মার্টফোনটি Amazon-এ 44,480 টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া ফোনে 46%  ইনস্ট্যান্ট ছাড় অফার করা হচ্ছে। এর সাথে, আপনি HSBC ক্যাশব্যাক কার্ড এবং ক্রেডিট কার্ডে 250 টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

Amazon গ্রাহকদের 25,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। আপনি যদি পুরানো ফোনের বদলে নতুন ফোন কিনতে চান তবে আপনি এক্সচেঞ্জ অফার ব্যবহার করতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :