Google এর তরফে জানানো হল কবে থেকে Pixel 7 Pro কেনা যাবে, দেখুন বিস্তারিত

Google এর তরফে জানানো হল কবে থেকে Pixel 7 Pro কেনা যাবে, দেখুন বিস্তারিত
HIGHLIGHTS

Google Pixel 7 এবং Pixel 7 Pro শীঘ্রই উপলব্ধ হতে চলেছে ভারতে

Google এর তরফে করা হল বড় ঘোষণা, জানানো হল কবে থেকে এই ফোন কিনতে পারবেন ভারতীয়রা

আগামী 6 অক্টোবর থেকে ভারতীয়রা এই ফোন দুটি কিনতে পারবেন

Google তরফে করা হল নতুন ঘোষণা। এই সংস্থার তরফে শুক্রবার এই টুইট করা হয়। আগামী 6 অক্টোবর E-commerce সাইট, Flipkartএ রাত 9.30 থেকে ভারতীয় গ্রাহকরা এই ফোনটি প্রি বুক করতে পারবেন। কিন্তু এই ফোনের দাম কত হবে সেই বিষয় এখনও কিছু জানানো হয়নি। এমনকি এটাও জানানো হয়নি যে এই ফোনটির বিক্রি কবে থেকে চালু হবে।

কোন কোন রঙে এই ফোন দুটি পাওয়া যাবে?

জানা গিয়েছে Google Pixel 7 Pro ফোনটি তিনটি রঙে উপলব্ধ হতে চলেছে, এই তিনটি রঙ হল হেজেল, স্নো, অবসিডিয়ান। অন্যদিকে Google Pixel 7 ফোনটি হেজেল রঙের পরিবর্তে লেমনগ্রাস রঙে পাওয়া যাবে। অর্থাৎ আগের সমস্ত রঙেই এই ফোন দুটি আসবে। এমনটাই জানা গিয়েছে গুগলের টুইট থেকে।

দাম কত হবেGoogle Pixel 7 এবং 7 Proর?

Amazon এর তরফে প্রকাশ করা একটি তালিকা থেকে অনুমান করা হয়েছে Google Pixel 6 এর মতো একই দামে আসতে চলেছে। অনুমান করা হচ্ছে, Google Pixel 7 এর দাম 50,000 হাজার টাকা অথবা 599 ডলার হতে পারে। অন্যদিকে Google Pixel 7 Pro 75,000 টাকা অথবা 899 টাকায় পাওয়া যেতে পারে।

Google Pixel 7

কী কী থাকবে এই ফোনে?

এটি গুগলের একটি ফ্ল্যাগশিপ ফোন। Google Pixel 7 ফোনে থাকতে চলেছে 6.3 ইঞ্চির একটি Full HD+ OLED ডিসপ্লে রয়েছে। সঙ্গে আছে 90 Hz রিফ্রেশ রেট। অন্যদিকে 120 Hz রিফ্রেশ রেট থাকবে Google Pixel 7 Pro ফোনে। এখানে 6.7 ইঞ্চির একটি Full HD+ OLED ডিসপ্লে রয়েছে। এই ফোনগুলোতে 12 GB RAM থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo