Pixel 7a এর লঞ্চের পরেই, একধাপে সস্তা হল Pixel 6a ফোন! 34 শতাংশ ছাড়ে কেনার সুযোগ

Pixel 7a এর লঞ্চের পরেই, একধাপে সস্তা হল Pixel 6a ফোন! 34 শতাংশ ছাড়ে কেনার সুযোগ
HIGHLIGHTS

Flipkart-এ Pixel 6a ফোনের দাম একধাপে অনেকটাই কমিয়ে দেওয়া হয়েছে

পিক্সেল 6a ফোনটি 34 শতাংশ ছাড়ের সাথে ফ্লিপকার্টে বিক্রি করা হচ্ছে

এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের আওতায় আপনি Pixel 6a ফোনটি মাত্র 1000 টাকায় কিনতে পারবেন

টেক জয়েন্ট Google তার বার্ষিক Google I/O ইভেন্টে Pixel 7a স্মার্টফোন লঞ্চ করেছে। ফোনটি 43,999 টাকা দামে ভারতে লঞ্চ করা হয়েছে। Pixel 7a ফোনটি লঞ্চ হওয়ার সাথে সাথেই Pixel 6a ফোনের দাম কমিয়ে দেওয়া হয়েছে।

ই-কমার্স সাইট Flipkart-এ Pixel 6a ফোনের দাম একধাপে অনেকটাই কমিয়ে দেওয়া হয়েছে। আপনি পিক্সেল 6a ফোনটি 34 শতাংশ ছাড়ের সাথে ফ্লিপকার্টে বিক্রি করা হচ্ছে। তবে এই দামে ফোনটি এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের পরেই পাওয়া যাবে।

এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের আওতায় আপনি Pixel 6a ফোনটি মাত্র 1000 টাকায় কিনতে পারবেন। অবাক হচ্ছেন শুনে? তবে এটাই সত্যি। আসুন জেনে নেওয়া যাক Google Pixel 6a ফোনটি কিভাবে এত সস্তায় কিনতে পারবেন…

Pixel-6a-offer

Pixel 6a ফোনে Flipkart offer

ফ্লিপকার্ট ডিলে Pixel 6a ফোনের 6GB RAM এবং 128GB স্টোরেজ মডেলটি পাওয়া যাচ্ছে। ই-কমার্স সাইটে ফোনে প্রথমে 34 শতাংশ ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এই ডিসকাউন্টে ফোনটি 43,999 টাকার বদলে 28,999 টাকায় বিক্রি করা হচ্ছে। এর মানে হল ফোনেট সোজা 15,000 টাকার ছাড় অফার করা হচ্ছে।

আপনি যদি এই ফোনটি আরও কম দামে কিনতে চান তবে আপনাকে এতে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে হবে।

আপনি যদি কোনও পুরানো ফোন এক্সচেঞ্জ করতে চান, তবে ফ্লিপকার্ট এতে 28,000 টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট অফার করছে। তবে বলে দি যে এত টাকা এক্সচেঞ্জে আপনি তখনই পাবেন, যদি আপনি পুরানো ফোনে পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান। পুরানো ফোনে এক্সচেঞ্জ ভ্যালু আপনার ডিভাইসের অবস্থা এবং মডেলের উপর নির্ভর করবে।

এক্সচেঞ্জের পর Google Pixel 6a ফোনের দাম পরবে মাত্র 999 টাকা। তবে এর জন্য় আপনাকে পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেতে হবে।

এছাড়াও, ফোনে ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। Flipkart সাইট গ্রাহকদের HDFC Bank Credit card বা debit card ট্রানজেকশনে 1000 টাকা ডিসকাউন্ট অফার করছে। এছাড়াও থাকছে একাধিক অফার।

Pixel 6a ফোনে ফিচার

Pixel 6a ফোনটি Google এর নিজস্ব Tensor প্রসেসরে কাজ করে। ফোনে ফোনে 6.1-ইঞ্চি ফুল HD+ OLED ডিসপ্লে রয়েছে।

পিক্সেল 6a ফোনে ডুয়াল ক্য়ামেরা সেটআপ দেওয়া।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo