30,000-এর কমে মিলছে Google Pixel 6A! এই অভাবনীয় ছাড়ে কোথা দিয়ে, কেন এই ফোন নেবেন জানেন?

Updated on 26-Feb-2023
HIGHLIGHTS

Google Pixel 6A -এর উপর এখন মিলছে 60% ছাড়

এই ফোন যখন লঞ্চ করেছিল তখন এটির দাম ছিল 43,999 টাকা

কয়েক মাস আগেই মুক্তি পেয়েছে Google এর নতুন ফোন Google Pixel 7 এবং 7 Pro

Google Pixel 6A ফোনটি এখন অভাবনীয় দামে মিলছে ভারতে। Flipkart -এ এই ফোনের উপর দারুন ছাড় দিচ্ছে। বলা ভাল, এখনও পর্যন্ত সব থেকে কম দামে কেনা যাচ্ছে এটি। যখন ফোনটি লঞ্চ করেছিল তখন এটির দাম ছিল 43,999 টাকা। এখন সেখানে ফোনটি মাত্র 29,999 টাকায় কেনা যাচ্ছে। এছাড়া যাঁরা HDFC ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাঁরা পেয়ে যাবেন অতিরিক্ত 1,000 টাকার ছাড়। সঙ্গে আছে আরও অফার। 5% রিওয়ার্ড মিলছে Axis ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে Flipkart দিয়ে কিছু কিনলে। ফলে বুঝতেই পারছেন কতটা সস্তা হচ্ছে এই ফোন। আর রইল বাকি আছে এক্সচেঞ্জ অফার। সেটা তো আছেই। 

ফলে এখন যেটা জরুরি প্রশ্ন আপনার কি এই ফোন কেনা উচিত?

1. আপনার যদি স্লিক ডিজাইনের অ্যান্ড্রয়েড ফোন কেনার ইচ্ছে থাকে যেখানে শক্তিশালী ক্যামেরা এবং ফাটাফাটি পারফরমেন্স মিলবে তাহলে অবশ্যই আপনি এই ফোন কিনুন। 

2. তার উপর এখন এই ফোনের উপর এতটা ছাড় আছে, সেই সুযোগ হাতছাড়া করা ঠিক নয়। 

3. মনে রাখবেন আর দু তিন মাস পর এই ছাড়ের অর্থ থাকবে না, কারণ তখন Google Pixel 7A বিশ্ববাজারে চলে আসবে, তাই এটাই সুবর্ণ সুযোগ। এই Google Pixel 7A ফোনটিতে শোনা যাচ্ছে  90 Hz রিফ্রেশ রেট সহ Google Tensor G2 প্রসেসর, আপডেটেড ক্যামেরা, ইত্যাদি থাকবে। 

এই Google Pixel 6A তে কী কী ফিচার আছে?

1. এই ফোনে আছে একটি 6.1 ইঞ্চির Full HD+ OLED ডিসপ্লে। এখানে আছে 60 HZ রিফ্রেশ রেট। ডিসপ্লের প্রোটেকশনের জন্য এখানে আছে কর্নিং গোরিলা গ্লাস 3। 

2. Google Tensor প্রসেসরের সাহায্যে এটি চলে। এখানে আছে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। 

3. এটি লঞ্চ হয়েছিল অ্যান্ড্রয়েড 12 নিয়ে, তবে এখন সেটা আপডেট করে অ্যান্ড্রয়েড 13 হয়ে গিয়েছে। 

4. এখানে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। দুটি ক্যামেরাতেই আছে 12 মেগাপিক্সেলের সেন্সর। সঙ্গে 8 মেগাপিক্সেলের একটি সেন্সর আছে ফ্রন্ট ক্যামেরায় যার সাহায্যে সেলফি তোলা যাবে। 

5. এখানে আছে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4410mAh ব্যাটারি। এছাড়া ম্যাজিক ইরেজার, রিয়েল টোন, ফেস আনব্লার, টপ শট, ইত্যাদির মতো ফিচারও আছে এখানে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :