Google Pixel 6a এর ভারতে প্রি-অর্ডার শুরু, মিলবে 4000 টাকার ছাড়

Google Pixel 6a এর ভারতে প্রি-অর্ডার শুরু, মিলবে 4000 টাকার ছাড়
HIGHLIGHTS

Google Pixel 6a ফোনটি Flipkart থেকে প্রি-অর্ডার করা যেতে পারে

ভারতীয় বাজারে Google Pixel 6a-এর দাম 43,999 টাকা এবং একই দামে ফোনটি প্রি-অর্ডার করা যেতে পারে

Google Pixel 6a-এ গুগলের নিজস্ব প্রসেসর Google Tensor ব্যবহার করা হয়েছে

Google Pixel 6a-এর অপেক্ষার পালা শেষ। Google Pixel 6a ভারতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ করা হয়েছে। Google Pixel 6a ফোনটি Flipkart থেকে প্রি-অর্ডার করা যেতে পারে। গুগলের এই ফোনের বিক্রি 28 জুলাই থেকে শুরু হবে। বলে দি যে Google Pixel 6a-এ গুগলের নিজস্ব প্রসেসর Google Tensor ব্যবহার করা হয়েছে। এছাড়াও, সিকিউরিটির জন্য এতে Titan M2TM চিপসেট রয়েছে এবং এটি এর ব্যাটারি সম্পর্কিত 24-ঘন্টা ব্যাকআপ রয়েছে বলে দাবি করা হয়েছে। Google Pixel 6a এর ক্যামেরায় ম্যাজিক ইরেজার এবং নাইট সাইট এর মত বিশেষ ফিচার দেওয়া হয়েছে।

Google Pixel 6a দাম এবং অফার

ভারতীয় বাজারে Google Pixel 6a-এর দাম 43,999 টাকা এবং একই দামে ফোনটি প্রি-অর্ডার করা যেতে পারে। ফোনের মাধ্যমে Axis Bank কার্ড পেমেন্টে 4,000 টাকা ছাড় দেওয়া হবে, যদিও এই অফারটি সীমিত সময়ের জন্য। আপনার যদি পুরানো Pixel ফোন থাকে তবে 6,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও থাকবে। Nest Hub Gen2, Pixel Buds A সিরিজ এবং Fitbit Inspire 2 সহ Google Pixel 6a মাত্র 4,999 টাকায় পাওয়া যাবে। YouTube প্রিমিয়াম এবং Google One সাবস্ক্রিপশনও Pixel 6a-এর সাথে তিন মাসের জন্য পাওয়া যাবে।

আরও পড়ুন: Nothing Phone 1 এর প্রথম সেল আজ, 32,999 টাকা দামের ফোন মাত্র 1,567 টাকায় কেনার সুযোগ

Google Pixel 6A

Google Pixel 6a এর স্পেসিফিকেশন

Google Pixel 6a ফোনে Android 12 দেওয়া হয়েছে যা স্টক অর্থাৎ এর সাথে কোনো কাস্টম অপারেটিং সিস্টেম নেই। এই Google ফোনটিতে একটি 6.1-ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে প্যানেল রয়েছে, যার রেজোলিউশন 1080×2400 পিক্সেল। ডিসপ্লেটি গরিলা গ্লাস 3 দ্বারা সুরক্ষিত এবং রিফ্রেশ রেট 60Hz। ফোনে একটি অক্টা-কোর গুগল টেনসর প্রসেসর রয়েছে, যা গুগলের ইন-হাউস প্রসেসর। Google Pixel 6a-এ সিকিউরিটি প্রসেসিংয়ের জন্য দেওয়া হয়েছে Titan M2 প্রসেসর। এছাড়া ফোনে 6GB পর্যন্ত LPDDR5 RAM এর সাথে 128GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে।

Google Pixel 6a ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে প্রাইমারি লেন্স 12.2 মেগাপিক্সেল এবং এর অ্যাপারচার f/1.7। দ্বিতীয় লেন্সটি 12 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল। সেলফির জন্য গুগল এই ফোনে 8 মেগাপিক্সেল ক্যামেরা দিয়েছে। 4K ভিডিও রেকর্ডিং ক্যামেরা থেকে 30fps এ করা যাবে।

আরও পড়ুন: ফোন হারিয়ে গেছে? জানুন কিভাবে ব্লক করবেন Paytm, Google Pay এবং PhonePe

Pixel 6A

ক্যামেরার সাথে ম্যাজিক ইরেজার এবং নাইট সাইট এর মত বিশেষ ফিচার দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য, Google Pixel 6a-এ 5G, 4G LTE, Wi-Fi 6E, Bluetooth 5.2 এবং USB Type-C পোর্ট রয়েছে। ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফাস্ট চার্জ করার জন্য সাপোর্ট সহ একটি 4410mAh ব্যাটারি রয়েছে। ব্যাটারি সম্পর্কে 24 ঘন্টা ব্যাকআপ দাবি করা হয়েছে। ফোনের সঙ্গে বক্সে চার্জার পাওয়া যাবে না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo