GOOGLE PIXEL 4 ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে বলে জানা গেছে

Updated on 13-Jun-2019
HIGHLIGHTS

Google Pixel 4 য়ে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে

গুগল নিজেই তা জানিয়েছে

ফোনটি লঞ্চ হতে 3-4 মাস মতন সময় বাকি আছে

গুগলের গুগল পিক্সাল 4 সিরিজ লঞ্চ হতে এখনও 3-4 সপ্তাহ বাকি আছে আর এবার এর জন্য গুগলই জানিয়েছে যে তাদের এই পিক্সেল 4 সিরিজে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে।

কিছু দিন আগে জানা গেছিল যে এই সিরিজে ট্রিপেল ক্যামেয়ার সেটআপ থাকবে, তবে তা হবে না। কোম্পানি চিরকাল যেমন অক্টোবরের কাছাকাছি সময়ে তাদের ফোন লঞ্চ করে এবারও তাই করবে বলেই মনে হয়।

আর আপনাদের বলে রাখি যে এখনও পর্যন্ত যা যা লিক আর গুজব শোনা গেছে তা অনুসারে এই ফোনে তিনটি ক্যামেরা থাকবে তবে গুগল এই নতুন কথা জানানোর বিষয়ে এই ফোনের ক্যামেরার বিষয়টি পরিষ্কার হয়ে গেছে। আর এই Google Pixel 4 ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা পাবেন। আর এই ফোনে ক্যামেরা সেটআপ অনেকটা iPhone XI য়ের মতন দেখতে। আর এই গুগল ফোনে রেয়ার প্যানেলের বটমে কোম্পানির ব্র্যান্ডিং দেখা গেছে।

 

এর আগে Google Pixel 4 নিয়ে একাধিক রিল রিপোর্ট এসেছে। আর এই লিক থেকে দাবি করা হয়েছে যে এই ফোনের রন্ট ক্যামেরা পাঞ্চ হোল ডিজাইনের হবে। আর এবার এই ফোনের সাম্প্রতিক খবর থেকে কোম্পানি তাদের আপকামিং স্মার্টফোনের ফ্রন্ট আর ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটআপ দিতে পারে।

Google Pixel 4 সিরিজের Google Pixel 4XL ফোনটিও আসতে পারে। আর এই ফোনের ফ্রন্টে ডুয়াল ক্যামেরা থাকতে পারে। আর শুধু তাই না আপনাদের বলে রাখি যে আপকামিং ফোনের স্ক্রিন পোরটেকার লিক হয়েছিল যা দেখে এই ফোনের ক্যামেরা স্লট দেখা গেছিল।

আর এর সঙ্গে এই আপকামিং ফোনে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা থাকবে।আ র এই ফোনটি লঞ্চের আগে এই ফোনের ছবি লিক হয়েছে আর তা থেক ফোনের ফ্রন্ট আর ব্যাকে ডুয়াল ক্যামেরা দেখা গেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :