GOOGLE PIXEL 4 য়ের স্পেক্স লিক 90 HZ ডিসপ্লে আর 6GB র‍্যামের সঙ্গে আসতে পারে

GOOGLE PIXEL 4 য়ের স্পেক্স লিক 90 HZ ডিসপ্লে আর 6GB র‍্যামের সঙ্গে আসতে পারে
HIGHLIGHTS

গুগল পিক্সেল 4 য়ে 6GB র‍্যাম থাকতে পারে

এই ফোনে 90 HZ ডিসপ্লে থাকতে পারে

এর বিষয়ে 9to5Google থেকে জানা গেছে

গুগলের  Pixel 4 আর Pixel 4 XL নিয়ে ইন্টারনেটে খবর সামনে এসেছে আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনের বিষয়ে বিগত বেশ কিছু সময় ধরে খবর সামনে আসছে। আর এবার এই ফোনের স্পেক্স লিক হয়েছে। এই ফোনের ডিজাইনের বিষয়ে জানা গেছে। আর এছাড়া নতুন খবর 9to5Google য়ের মাধ্যমে জানা গেছে । এর পরে গুগল পিক্সেল 4 য়ের বিষয়ে নতুন খবর জানা গেছে এই ডিভাইসের স্পেক্স লিকে এর ডিসপ্লে আর ব্যাটারির সঙ্গে আরও কিছু জিনিস জানা গেছে।

আমরা যদি এর আগের লিকের বিষয়ে জানি তবে আপনাদের বলে রকাহি যে Google Pixel 4 ফোনে আপনারা একটি 5.7 ইঞ্চির FHD+ স্ক্রিন পেতে পারেন আর সেখানে Pixel 4 XL ফোনে 6.3 ইঞ্চির QHD+ ডিসপ্লে পাওয়া যেতে পারে। আর নতুন একটি লিক অনুসারে Pixel 4 ফোনে 90Hz AMOLED ডিসপ্লে থাকতে পারে। আর যা গুগলের তরফে স্মুথ ডিসপ্লে বলা হয়েছে। আর এর মানে এই যে গুগল এই ডিভাইসের হাই রিফ্রেস রেট দিচ্ছে।

আর একটি রিপোর্ট অনুসারে Google Pixel 4 ফোনে আপনারা Pixel 3অনুসারে একটি ছোট ব্যাটারি পাবেন। আর আমরা যদি পিক্সেল 4 XL য়ের বিষয়ে বলি তবে এতে আপনারা একটি বড় ব্যাটারি পাবেন। আর দুটি ফোনই 6GB র‍্যামের সঙ্গে আসতে পারে। আর এর সঙ্গে এতে 64GB/128GB স্টোরেজ থাকতে পারে। আর এর সবঙ্গে আপনারা এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 পাবেন আর এই ফোনে আপনারা স্টিরিও স্পিকারও পেতে পারেন।

আর আমরা যদি ক্যামেরার বিষয়ে বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে Pixel 4 ফোনে আপনারা একটি 12MP র ক্যামেরা পাবেন আর এটি ফেস ডিটেকশান অটোফোকাস আর 16MP টেলিফটো লেন্স যুক্ত। আর এর সঙ্গে আপনারা গুগলের তরফে DSLR য়ের মতন ক্যামেরা অ্যাটাচমেন্টও পাবেন। আর যা pixel 4 ফোনে আপনারা পাবেন তবে এটি একটি আলাদা অ্যাক্সেসারি হিসাবে বিক্রি করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo