Google Pixel 3 XL স্মার্টফোনটি হোয়াইট ভেরিয়েন্ট হ্যান্ডস-অন ছবি দেখা গেল

Google Pixel 3 XL স্মার্টফোনটি হোয়াইট ভেরিয়েন্ট হ্যান্ডস-অন ছবি দেখা গেল
HIGHLIGHTS

Google Pixel 3 XL স্মার্টফোনটিতে আপনারা একটি নচ পাবেন, আর এছাড়া এতে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপও পাবেন আর এর সঙ্গে এটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট করবে

মনে করা হচ্ছে যে আগামী কয়েক মাসের মধ্যে Google তাদের Google Pixel 3 আর Google Pixel 3XL স্মার্টফোন দুটি লঞ্চ করবে। আর এই স্মার্টফোন গুলি কে নিয়ে সামনে আসা লিক আর গুজব একের পর এক এসেই চলেছে। একটি নতুন লিক XDA Devlopers য়ের মাধ্যমে সামনে এসেছে এই লিকে স্মার্টফোনের হ্যান্ডস-অন ছবই দেখা গেছে। আর এই স্মার্টফোনটি “Clearly White’ রঙ্গে দেখা গেছে। এই ইমেজটি Google Pixel 3 XL য়ের বলে মনে করা হচ্ছে।

আপনাদের বলে রাখি যে XDA Forum ইউজার Dr.guru একটি ইমেজ পোস্ট করেছে, যা থেকে জানা গেছে যে এই স্মার্টফোনটি মানে Google Pixel 3 XL য়ে সিঙ্গেল ক্যমাএরা রিটেন করা হবে। আর এর আগের টিজারে আপনারা দেখতে পারবনে যে সেখানে এই স্মার্টফোনে টু-টোন ইফেক্ট দেখা যাচ্ছেনা। আর এই ডিভাইসে আপনারা একটি রঙ্গেই দেখতে পারবেন। আর এটি গ্লাস দিয়ে তৈরি আর এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যাকে আছে।

আর আমরা যদি আগের লিকের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে বিখ্যাত লিকার Steve H টুইট করে এই আগামী স্মার্টফোনের বিষয়ে জানিয়েছিলেন। আর তার সোর্স অনুসারে Pixel 3 ফোনটিতে 5.3 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর সেখানে Pixel 3Xl ফোনে 6.2 ইঞ্চির ডিসপ্লে থাকবে।

সাধারনত গুগল নিজের ফোন অক্টোবরের প্রথম দিকে লঞ্চ করে থাকে কিন্তু এই বছর কোম্পানি হয়ত কিছু আলাদা করবে। আর এর আগের লিক ছবিতে এর গ্লাস প্যানেলের বিষয়ে জানা গেছিল। এই ছবির ফ্রন্টে থাকা স্টিরিও স্পিকার্সের বিষয়েও জানা গেছে।

লঞ্চের সময়ে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর অ্যান্ড্রয়েড P যুক্ত হতে পারে। আর এই সময়ে জানা গেছিল যে গুগল ফুয়াল বা ট্রিপেল ক্যামেরা নিয়ে আস্তে পারে যা একটি সেন্সারের সঙ্গে ইউনিক ভাবে ইমেজ প্রসেসিং করবে।

Digit.in
Logo
Digit.in
Logo