Google 9 অক্টোবর পিঙ্ক বা রোজ গোল্ড কালারে Pixel 3 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে

Google 9 অক্টোবর পিঙ্ক বা রোজ গোল্ড কালারে Pixel 3 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

Google 9 অক্টোবড় একটি ইভেন্টে Pixel 3 স্মার্টফোনটি লঞ্চ করবে আর নতুন একটি লিক অনুসারে Pixel 3 স্মার্টফোনটি পিঙ্ক বা রোজ গোল্ড কালারে লঞ্চ করা হতে পারে

বিগত বেস কিছু সপ্তাহ ধরে একটি টিজারে Google Pixel 3 ডিভাইসের কালার অপশান দেখা গেছে। আর এই কালার অপশানে মিন্ট অ্যাক্সেন্টের সঙ্গে হোয়াইট, ব্লু আর ব্ল্যাক কালার আছে। Pixel 2 স্মার্টফোনের মতন Pixel 3 তেও ডুয়াল টোন ব্যাক দেওয়া হবে। আর ইন্টারনেটের বিভিন্ন খবর অনুসারে ডিভাইসের চতুর্থ কালার ভেরিয়েন্ট আসতে পারে আর এর বিষয়ে গুগল কিছু জানায়নি। এই চতুর্থ কালার টিজারের সোর্স কোডে দেখা গেছে।

এই কোডটি জানা যায়নি। Pixel 3 XL য়ের বিষয়ে মিডিয়া আর লিকস্টারদের মাধ্যমে অনেক লিক সামনে এসেছে। গুগল তাদের প্রথম আর দ্বিতীয় জেনারেশানের পিক্সাল ফোন সানফ্রান্সোস্কোতে লঞ্চ করেছিল আর এবার Pixel 3 য়ের লঞ্চ ইভেন্ট 9 অক্টোবর 2018 তে নিউ ইয়র্কে করা হবে।

সম্ভবনা এই আছে যে Pixel 3 আর Pixel 3 XL য়ে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর 4GB র‍্যাম থাকবে। Pixel 3 তে 5.4 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে আর সেখাএন Pixel 3 XL য়ে 6.7 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে। আর আসা করা হচ্ছে যে Pixel 3 Xl য়ে 3,430mAh য়ের ব্যাটারি থাকবে।আর দুটি ফোনে অ্যান্ড্রয়েড 9.0 পাইএর সঙ্গে আনা হবে। ইউক্রেনে একটি ইউটিউবের মাধ্যমে Google Pixel 3 XL য়ের বিষয়ে একটি আনবক্সিং ভিডিও ও ইউটিউবে দেওয়া হয়েছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo