Google Pixel 3, 9 অক্টোবড় অফিসিয়ালি লঞ্চ করা হবে

Google Pixel 3, 9 অক্টোবড় অফিসিয়ালি লঞ্চ করা হবে
HIGHLIGHTS

যখন Google Pixel 3 XL নিয়ে অনেক গুজব সামনে আসছে তখনও এর ছোট ভেরিয়েন্ট মানে Google Pixel 3 য়ের বিষয়ে কোন খবর আসেনি

যখন Google Pixel 3 XL নিয়ে অনেক গুজব সামনে আসছে তখনও এর ছোট ভেরিয়েন্ট মানে Google Pixel 3 য়ের বিষয়ে কোন খবর আসেনি। তবে অনেকেই মনে করছেন যে এর আগের মতন কোম্পানি এটি4 অক্টোবড় একটি ইভেন্টে লঞ্চ করবে। আর ব্লুমবার্গের একটি রিপোর্টে এই বিষয়ে এই ডেট সঠিক নয় বলে জানানো হয়েছে আর এই রিপোর্ট যদি সত্যি বলে মনে করা হয় তবে এই ডিভাইসটি কোম্পানি একটি মিডিয়া ইভেন্টের সময়ে নিউইয়র্কে 9 অক্টোবড় লঞ্চ করবে। তবে এর আগের স্মার্টফোনগুলি সানফ্রান্সিস্কোতে লঞ্চ করা হয়েছিল।

আর এবার আমরা সোজাসুজি ব্লুমার্গের রিপোর্টের বিষয়ে বলি তবে সেই রিপোর্টকে সন্দেহ করা ঠিক হবে না। তবে এই স্মার্টফোনের বিষয়ে শুধু এই সামনে আসেনি কিন্তু আমরা যদি WinFuture য়ের একটি রিপোর্ট সত্যি বলে মনে করি তবে এখানে একটি ডিভাইসের বিষয়ে বলা হয়েছে দুটির বিষয়ে না। তবে এখানে এখানে তিনটি নতুন পিক্সাল স্মার্টওয়াচ সামনে আসছে।

Google Pixel 3XL য়ের লিক স্পেসিফিকেশান

আমরা যদি Google Pixel 3 Xl য়ের স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এর বিষয়ে অনেক কিছু সামনে এসেছে। Pixel 3 Xl ফোনে একটি 6.5 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এর রেজিলিউশান 1440×2960 পিক্সাল হবে, আর এটি বেশ বড় ফোন হবে। আর এই ফোনে একটি 3,400mAh য়ের ব্যাটারি থাকবে। আর গুগলের পরের ফ্ল্যাগশিপ ফোনে একটি 12MP র রেয়ার ক্যামেরা আর 8MP র ফ্রন্ট ক্যামেরা থাকবে। এই ফোনে সেন্সার, পিক্সাল আর ফিচার্স আরও বেশি দেওয়া হতে পারে।

এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC  থাকবে আর এই ফোনের বেস ভেরিয়েন্ট Pixel 3Xl 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত হবে। আর এই ডিভাইসে অলওয়েজ ইন ডিসপ্লে ফিচার থাকবে।  

Digit.in
Logo
Digit.in
Logo