Google Pixel 3 স্মার্টফোন আর Google Pixel 3Xl য়ের অফিসিয়াল ছবি লিক হল, এর বিষয়ে সব কিছু জানুন

Updated on 19-Sep-2018
HIGHLIGHTS

গুগল অফসিয়ালি তাদের Google Pixel 3 আর Google Pixel 3 XL স্মার্টফোনটি 9 অক্টোবড় লঞ্চ করবে আর এর মানে এই যে এই দিন গুগলের লেটেস্ট দুটি ফোন লঞ্চ করা হবে

গুগল অফিসিয়ালি তাদের Google Pixel 3 আর Google Pixel 3 XL স্মার্টফোনটি 9 অক্টোবড় লঞ্চ করতে পারে। আর এর মানে এই যে এই দিনে গুগল তাদের লেটেস্ট দুটি ফোন লঞ্চ করবে। আর এই স্মার্টফোনটির বিষয়ে বিভিন্ন লিক আর গুজবের মাধ্যমে আমরা এদের বিষয়ে প্রায় সব কিছুই জেনে গেছি।

আর এও বলা যায় যে আগেই Google Pixel3 সিরিজে 2018 সালে সব থেকে বেশি লিক হওয়া ফোনের সিরোপা পেয়েছে। আর আজকে প্রথম বার এর লিক রেন্ডার অফিসিয়াল সাইটে দেখা গেছে আর এই স্মার্টফোনের অফিসিয়াল প্রেস ছবি দেখা গেছে। আর এই লিক রেন্ডার থেকে সহজেই আপনারা দুটি গুগল ফোন দেখতে পারবেন। এই দুতি গুগল ফোনের বিভিন্ন লিক খবরের মধ্যে বেশ কিছু ফেক খবরও এসেছিল।

এর আগের সামনে আসা এর লিক থেকে এদের বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর এবার আমরা সোজা ব্লুম্বার্গের রিপোর্ট দেখি তবে এই রিপোর্টের ওপর সন্দেহ করা উচিত না। আর আমরা যদি WinFuture য়ের একটি রিপোর্ট দেখি তবে এতে একটি ডিভাইসের কথাই বলা হয়েছে।

Google Pixel 3Xl য়ের লিক স্পেসিফিকেশান

আমরা যদি Google Pixel 3Xl য়ের বিষয়ে কথা বলি তবে এর বিষয়ে অনেক কিছু জানা গেছে। Pixel 3 XL ফোনটিতে 6.7 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এই ফোনের রেজিলিউশান 1440×2960 পিক্সাল হবে। আর এটি বেশ বড়। এই ফোনে 3,430mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ফোনটিতে একটি 12MPর  রেয়ার আর 8MP র ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর এই ফোনের রেজিলিউশান আগের ফোনের মতনই হবে। আর এর সঙ্গে এই ফোনে আরও উন্নত ফিচার্স দেওয়া হতে পারে।

সম্ভবনা এই আছে যে Pixel 3 আর Pixel 3 XL য়ে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর 4GB র‍্যাম থাকবে। Pixel 3 তে 5.4 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে আর সেখাএন Pixel 3 XL য়ে 6.7 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে। আর আসা করা হচ্ছে যে Pixel 3 Xl য়ে 3,430mAh য়ের ব্যাটারি থাকবে।আর দুটি ফোনে অ্যান্ড্রয়েড 9.0 পাইএর সঙ্গে আনা হবে। ইউক্রেনে একটি ইউটিউবের মাধ্যমে Google Pixel 3 XL য়ের বিষয়ে একটি আনবক্সিং ভিডিও ও ইউটিউবে দেওয়া হয়েছে।  

সোর্সঃ

Connect On :