Google আচমকাই Pixel 3 স্মার্টফোনের বিষয়ে দুটি খবর দিল, এই রকম ফিচার্স থাকতে পারে

Google আচমকাই Pixel 3 স্মার্টফোনের বিষয়ে দুটি খবর দিল, এই রকম ফিচার্স থাকতে পারে
HIGHLIGHTS

এরকম জানা গেছে যে গুগল তাড়াতাড়ি Pixel 3য়ের নতুন জেনারেশানের পিক্সাল ডিভাইস লঞ্চ করতে পারে

খুব তাড়াতাড়ি Google তাদের নতুন জেনারেশানের পিক্সাল ডিভাইস লঞ্চ করতে পারে। আর এছাড়া এটাও জানা গেছে যে কোম্পানি তাদের এই ডিভাইসটি 2018 সালে লঞ্চ করতে পারে, এরখম জানা গেছে যে এই ডিভাইসটি সেপেটেম্বর মাসের কাছাকাছি লঞ্চ করা হতে পারে।

আর এছাড়া ট্রেন্ডকে যদি সত্যি বলে মনে করা হয় তবে এই ডিভাইসটি পিক্সাল 3 নামে লঞ্চ করা হতে পারে। এরকমও হতে পারে যে কোম্পানি তাদের এই ডিভাইসটির সঙ্গে তাদের পিক্সাল 3 XL স্মার্টফোনটিও লঞ্চ করতে পারে। আর এখনও অব্দি এই স্মার্টফোনটি নিয়ে কিছুই জানা যায়নি। কিন্তু এবার XDA ডেভলাপার্সদের যদি সত্যি বলে মনে করা হয় তবে কোম্পানি আচমকাই তাদের এই ডিভাইসটির বিষয়ে জানিয়েছে।

Paytm Deal of the Day: এই স্মার্টফোন গুলির অসাধারন অফার পাওয়া যাচ্ছে

এরকম জানা যাচ্ছে যে কোম্পানি এই AOSP পেজে আচমকাই এই স্মার্টফোনটির বিষয়ে জানিয়েছে। আর এরকম জানা গেছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি তাদের এই স্মার্টফোনটি লঞ্চ করতে পারে।

আর এছাড়া এও জানা গেছে যে কোম্পানি তাদের এই স্মার্টফোনটির সঙ্গে একটি সস্তার ভেরিয়েন্টও লঞ্চ করতে পারে। আর এছাড়া স্মার্টফোনটিকে নিয়ে আরও কিছু খবর জানা গেছে। আই স্মার্টফোনটির কোডনেম ডিজায়ার হতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আর এও জানা গেছে যে এই ডিভাইসটি কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 600 বা স্ন্যাপড্র্যাগন 700 প্রসেসার যুক্ত হতে পারে। আর এছাড়া এই ডিভাইসটিকে অ্যান্ড্রয়েড গো এডিশানে লঞ্চ করা হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo