Google Pixel 2 এর কিছু ইউজার্স ক্লিকিং আর হাই পিচ ফ্রিকুয়েন্সী সাউন্ড সমস্যার সামনে পড়ছে

Updated on 25-Oct-2017
HIGHLIGHTS

রিপোর্ট অনুসারে Google Pixel 2 আর Pixel 2 XL ডিভাইসের সঙ্গে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে, Pixel 2 XL ইউজার্সদের ডিসপ্লের সমস্যার সম্মুখীন হতে হচ্ছে আর সেখানে Pixel 2 ফোনটি ক্লিকিং আর হাই পিচ সাউন্ড সমস্যার সম্মুখীন হতে হচ্ছে

এটা সত্যি যে এই সময় বাজারে উপস্থিত অ্যান্ড্রয়েড স্মার্টফোনের মধ্যে Google Pixel 2 আর Pixel 2 XL সেরা ফোন, কিন্তু এখনও একে পারফেক্ট বলা যাবে না। লঞ্চ হওয়ার কিছু সপ্তাহের মধ্যেই Pixel 2 XL এর ইউজার্স্রা ডিসপ্লে সমস্যার সম্মুখীন হচ্ছে। আর এই সপ্তাহের শুরুর দিকে কিছু Pixel 2 XL ইউজার্স স্ক্রিন বার্ন-ইন আর সমস্যার সম্মুখীন হয়েছে। গুগল জানিয়েছে যে তারা এই সমস্যার বিষয়ে কাজ করছে।

এবার Pixel 2 ইউজার্সরাও তাদের ডিভাইস নিয়ে সমস্যার পড়তে হচ্ছে। কিছু Pixel 2 ইউজার্সরা তাদের ডিভাইসে ক্লিকিং আর হাই পিচ ফ্রিকুয়েন্সি সাউন্ড নোট করছে। Pixel 2 এর একজন ইউজার্স গুগলের ফোরামে এই সমস্যাটি বিস্তৃত ভাবে বলেছে, “ যখনই ফোনকে আনলক করছি, তখনই আমি টানা টিকিং এর শব্দ শুনতে পারি। যদি স্ক্রিন অফ হয়ে যায় তবে ফোন লক হলে এই ধরেনর কোন শব্দ পাওয়া যায়না”।

রিপোর্ট অনুসারে এও বলা হয়েছে যে ফোনটি রিভিউ করার জন্য ফ্যাক্ট্রি রিসেট করার অপশানও পিক্স নিতে পারছেনা। কিছু ইউজার্স এই সমস্যার সমাধান করার জন্য নিজেদের Pixel 2 ডিভাইসকে সেফ আর এয়ারলাইন মোডে লাগিয়ে দেখেছে। আবার কিছু ইউজার্স দেখেছে যে NFC ON করার পরে ক্লিকিং সাউন্ড বন্ধ হচ্ছে কিন্তু হাই পিচ সাউন্ড থেকেই যাচ্ছে।

Google সম্প্রতি অফিসিয়ালি এই সমস্যার বিষয়ে কিছু বলেনি কিন্তু সাপোর্ট স্টাফ এই বিষয়ে বলেছে যে তারা এই সমস্যা ফিক্স করার ওপর কাজ করছে। স্টাফ এও বলেছে যে এই সমস্যা আগামী সপ্তাহের মধ্যে ঠিক করে দেওয়া হবে।   

Connect On :