Google Pixel 2 XL মোবাইল ফোনের দাম ভারতে অনেকটা কমে গেল, এই ফোনটি এবার মাত্র এই দামে পাওয়া যাবে

Google Pixel 2 XL মোবাইল ফোনের দাম ভারতে অনেকটা কমে গেল, এই ফোনটি এবার মাত্র এই দামে পাওয়া যাবে
HIGHLIGHTS

আমরা জানি যে সামনের মাসে গুগলের তৃতীয় স্মার্টফোন মানে Google Pixel 3 সিরিজ আসতে চলেছে আর এর আগেই গুগল তাদের Google Pixel 2 XL মোবাইল ফোনটির দাম কমবে বলে মনে করা হচ্ছে, এবার এই ফোনটি মাত্র 45,499 টাকায় কেনা যাবে

সামনের মাসেই গুগল তাদের নেক্সট জেনারেশানের স্মার্টফোন Google Pixel 3 Xl সিরিজ লঞ্চ করতে চলেছে, আর গুগলের এই নতুন ফ্ল্যাগশিপ  ফোনটি লঞ্চের আগে কোম্পানি তাদের আগের সিরিজের ফোন Google Pixel 2 XL য়ের দাম অনেকটা কমিয়েছে।

এই ডিভাইসটি এবার মাত্র 45,499 টাকায় কেনা যাবে, আর আপনাদের বলে রাখি যে এই খবরটি মুম্বাইয়ের মহেশ টেলিকমের খবড় অনুসারে। আমরা যদি গুগলের Google Pixel 2 Xl স্মার্টফোনটির 64GB ভেরিয়েন্টটি দেখি তবে এটি ভারতে 71,000 টাকায় লঞ্চ করা হয়েছিল।

আর এবার এই ডিভাইসটির দামের ওপরে 40% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে এই ডিভাসিটি এবার এই ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে। আর মনে করা হচ্ছে যে শুধু Google Pixel 2 Xl ই না এর সঙ্গে Google Pixel 2 য়ের দামও কমবে।

Pixel 2 আর Pixel 2 Xl দুটি ফোনে স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট দেওয়া হ্যেহচে। আর এর সঙ্গে এই দুটি ফোনে পিক্সল সেন্সারের সঙ্গে 12.2MP র রেয়ার ক্যামেরা আছে। গুগলের এবার একটি POLED ডিসপ্লে যুক্ত ফোন আনবে।

ভারেত গুগল তাদের ডেড্রিম ভিউ হেডসেটের আপডেটেড ভার্সানের কথা ঘোষনা করেছে। আর কোম্পানি বলেছে যে VR হেডসেটটির নতুন ভার্সানে ওয়াইড ভিউ ফিল্ড আর ইমেজ ক্লিয়ারিটির সঙ্গে পার্ফর্মিং লেন্সস যুক্ত।  

Digit.in
Logo
Digit.in
Logo