গুগল পিক্সাল ২ এখন ভারতে পাওয়া যাচ্ছে

Updated on 02-Nov-2017
HIGHLIGHTS

এই ফোনটির ব্যাক ক্যামেরা ১২ মেগাপিক্সালের আর অ্যাপার্চার f/1.8 এি ফোনটির সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সালের যার অ্যাপার্চার f/2.4

অ্যাপেল যেখানে তাদের আইফোন এক্সকে ভারতে ৩ নভেম্বর লঞ্চ করবে সেখানে গুগল ফোন ভারতে আনার ক্ষেত্রে অ্যাপেলকে হারিয়ে দিয়েছে। কারন গুগ্ল তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন পিক্সাল ২ কে গতকাল ভারতে লঞ্চ করে দিয়েছে। এই ফোনটির ৬৪ জিবি ভেরিয়েন্টটির দাম শুরু হচ্ছে ৬১,০০০ টাকা থেকে। আর এই ডিভাইসের ৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি।১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত স্টোরেজ ভেরিয়েন্ট আছে আর এই ১২৮ জিবির ভেরিয়েন্টটির দাম ৭০,০০০ টাকা।

পিক্সাল ২ তে অ্যালুমেনিয়াম ইউনিবডি ডিজাইনের সঙ্গে হাইব্রিড কোটিং আর একটি ডিভাইস আইপি ৬৭ দেওয়া হয়েছে যার ফলে এটি ডাস্ট আর ওয়াটার রেজিস্টেন্স হয়েছে।

এই স্মার্টফোনটি সমস্ত লিডিং অনলাইন স্টোর আর নিজস্ব স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে। এর সঙ্গে এই ফোনে ২ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়েছে।

এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন ৮৩৫ চিপসেট আর ২,৭০০ mAh এর ব্যাতারি দেওয়া হয়েছে। এই ফোনের ব্যাক ক্যামেরাটি ১২ মেগাপিক্সালের আর এর আর অ্যাপার্চার f/1.8 এি ফোনটির সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সালের যার অ্যাপার্চার f/2.4।

পিক্সাল ২ ফোনটিতে প্রিলোডেড গুগল অ্যাসিস্টেন্সের সঙ্গে একটি নতুন ফিচার ‘অ্যাক্টিভ এজ’ দেওয়া হয়েছে।

এই ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে পাওয়া যায়। -‘জাস্ট ব্ল্যাক’, ‘ক্লিয়ারলি হোয়াইট’ আর ‘কিন্ডা ব্লু’।

Connect On :