Google Pixel 2 স্মার্টফোনটিকে 4GB র্যামের সঙ্গে গ্রিকবেঞ্চে দেখা গেছে

Updated on 15-May-2017
HIGHLIGHTS

Google Pixel 2 স্মার্টফোনটিকে গ্রিকবেঞ্চে ‘Taimen’ কোডনেমের সঙ্গে দেখা গেছে

আমরা সবাই জানি যে গুগল এই মুহুর্তে পিক্সালের নতুন ভেরিয়েন্টের ওপর কাজ করছে. এটিকে Google Pixel 2 নাম দেওয়া হবে. এবার এই স্মার্টফোনটিকে গ্রিকবেঞ্চে ‘Taimen’ কোডনেম দিয়ে লিস্টিং করা হয়েছে. এই লিস্টিং থেকে ফোনটির কিছু স্পেকসের ব্যাপারেও খবর পাওয়া গেছে.

এই লিস্টিং থেকে জানা গেছে যে, এই স্মার্টফোনটিতে অক্টা-কোর কোয়াল্কম CPU আছে, যার ক্লক স্পিড 1.90GHz হবে. অর্থাত এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার হতে পারে.

এছাড়া এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড O অপারেটিং সিস্টেম আছে. এর সঙ্গে এতে 4GB র্যাম থাকতে পারে. এই লিক থেকে জানা গেছে যে, এটি সিঙ্গেল স্কোর টেস্টে 1804 স্কোর পেয়েছে.

এর আগে গুগলের তরফ থেকে দেওয়া খবরে বলা হয়েছিল যে পিক্সাল 2 এই সিরিজের আগের দুটি স্মার্টফোন পিক্সাল আর পিক্সাল XL এর মতনই প্রিমিয়াম স্মার্টফোন হবে. মনে করা হচ্ছে যে স্মার্টফোনটির দামও পিক্সাল আর পিক্সাল XL এর মতনই হবে. তবে গুগলের তরফে কোন বাজেট ফোন লঞ্চের খবর দেওয়া হয়নি.

আসা করা হচ্ছে যে গুগল পিক্সাল 2 তে কোম্পানি ক্যামেরার ওপরে বেশি ফোকাস করবে. গুগল লো লাইট ফটোগ্রাফির ওপর কাজ করছে. এছাড়া এই ফোনটিতে আগের থেকে বেশি ভাল চিপস্টেক থাকবে. এই ফোনটি রেন্ডার্স খবর আগেই লিক হয়েছে. কোম্পানি এবার এই নতুন ডিভাইসের ব্যাকে মেটালের বদলে গ্লাসের ব্যবহার করবে. আগের ফোনটিতে স্পিকার বটমে ছিল এবার এটি ডিসপ্লের নিচে থাকবে.

সোর্স:

Connect On :