Google Pixel 2 আর Pixel 2 XL ফোন দুটি লঞ্চ হওয়ার কয়েক ঘন্টা পরে আউট অফ স্টক হয়ে গেছে

Google Pixel 2 আর Pixel 2 XL ফোন দুটি লঞ্চ হওয়ার কয়েক ঘন্টা পরে আউট অফ স্টক হয়ে গেছে
HIGHLIGHTS

Google Pixel 2 আর Pixel 2 XL এর শিপমেন্টে 4-5 সপ্তাহের দেরি হতে পারে আর কিছু মডেল ডিসেম্বরের আগে পাওয়া যাবেনা

সেকেন্ড জেনারেশান পিক্সাল স্মার্টফোন Google Pixel 2 আর Pixel 2 XL লঞ্চ হয়েগেছে। এই ডিভাইসের জন্য প্রি-অর্ডার লঞ্চের এক দিং আগেই শুরু হয়েছিল। আর এই নতুন ফোন দুটি এখনই গুগলের স্টোরে আউট অফ স্টক বলে দেখানো হচ্ছে।

Google Pixel 2 স্মার্টফোনটি 17 অক্টোবর অব্দি শিপ করা হবে তবে এটি তিনটি কালারের অপশানে পাওয়া যাবেনে। Pixel 2 এর কিছু কালার আর স্টোরেজ ভেরিয়েন্ট 5-6 সপ্তাহের মধ্যে শিপ করা হবে আর এর ডিমান্ডের ওপর নির্ভর করে এর শিপিং একটু দেরিতেও হতে পারে। প্রিমিয়াম Google Pixel 2 XL মডেলে এজ-টু-এজ ডিসপ্লে আছে। এই ফোনটির শিপমেন্ট USতে 2-3 সপ্তাহের মধ্যে করা হবে। এই ফোনটি কালার আর মেম্রি স্টোরেজের ওপর নির্ভর করে কবে পাওয়া যাবে তা নির্ভর করছে। ইউরোপে এই ফোনটি শিপমেন্টের জন্য 6 সপ্তাহ অব্দি অপেক্ষা করতে হতে পারে। আর কিছু মডেল ডিসেম্বর অব্দি শিপ করা হবে। বেশিরভাগ মডেল ওয়েটলিস্টের অপশানে আউট অফ স্তক দেখানো হচ্ছে।

US তে জেনারেশান পিক্সাল ফোনের শিপমেন্টের জন্য 4-5 সপ্তাহের সময় দেওয়া হয়েছে। Pixel 2 XL ব্ল্যাক আর হোয়াইট কালারে পাওয়া যাচ্ছে না। গত বছর পিক্সেল ফোনের সঙ্গে কোম্পানি ক্যাম্পেলিং হাইভয়েসও ডেলিভারি করেছিল কিন্তু এখন স্টোরে এটি বেশি দেখা যায়নি। এবছরও অবস্থার বেশি উন্নতি হয়নি।

আপনাদের মনে করিয়ে দি যে, Google Pixel 2 আর Pixel 2 XL গতবছর Pixel আর Pixel XL স্মার্টফোনের জায়গা নিয়েছিল। Google Pixel 2 ফোনটিতে 5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে আর সেখানে Pixel 2 XL   ফোনটিতে 6 ইঞ্চির কোয়াড কোর HD+ OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই দুটি ফোনেই কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক আছে। এই স্মার্টফোন দুটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত যা 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। Pixel 2 আর Pixel 2 XL স্মার্টফোনে 12MP’র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যা f/1.8 অ্যাপার্চার, ডুয়াল পিক্সাল অটোফোকাস আর অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান যুক্ত। এর ফ্রন্টে 8MP’র সেলফি ক্যামেরা আছে।। এই ফোন দুটির প্রধান সেলিং পয়েন্ট এর ফোন আর তিন বছর অব্দি লেটেস্ট অ্যান্ড্রয়েড আপগ্রেডেরে দাবি। 

Pixel 2 আর Pixel 2 XL ভারতে 26 অক্টোবর থেকে প্রি-অর্ডারের জন্য পাওয়া যাবে। Pixel 2 স্মার্টফোনটি 1 নভেম্বর থেকে সেলের জন্য পাওয়া যাবে আর এর দাম Rs 61,000 হবে, আর সেখানে Pixel 2 XL শুধু 15 নভেম্বর থেকে Rs 73,000 দামে সেলের জন্য পাওয়া যাবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo