Google Pixel 2 আর Google Pixel 2 Xl স্মার্টফোন দুটি এয়ারটেল অনলাইন স্টোরে অসাধারন অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে

Google Pixel 2 আর Google Pixel 2 Xl স্মার্টফোন দুটি এয়ারটেল অনলাইন স্টোরে অসাধারন অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই স্মার্টফোন গুলিকে যদি কিনতে চান তবে আপনাকে অনলাইন স্টোরে যেতে হবে আর এর পরে ডিভাইস সিলেক্ট করে ইন্সট্যান্ট লোন অ্যাপ্রুভালের জনয় নিজের এলিজিবিলিটি দেখতে হবে, আর এর পরে আপনি ডাউন পেমেন্ট করে এই ডিভাইসটি নিতে পারবেন

এয়ারটেল ঘোষনা করেছে জে তারা গুগলের দুটি স্মার্টফোন Google Pixel 2 আর Google Pixel 2 Xl স্মার্টফোন দুটিকে এবার এয়ারটেল অনলাইন স্টোর থেকে কেনা যেতে পারে। আর যারা জানেন না তাদের বলে রাখি যে এয়ারটেল স্টোর একদম অ্যামাজন ইন্ডিয়া আর ফ্লিপকার্টের মতনই। এখান থেকে আপনারা কোন স্মার্টফোন কিনতে পারবেন। আর এটি আপনাকে আপনার বাড়িতে ডেলিভারিও করে দেবে। তবে যদি এয়ারটেল স্টোর আর অ্যামাজন ইন্ডিয়া আর ফ্লিপকার্টের মধ্যে পার্থক্যের কথা বলেন তবে এই স্টোরে আপনাকে এলিজিবিলেটি দেখতে হবে। আর এর পরে আপনি একটি ছোট ডাউন পেমেন্ট করে প্রায় 1,2বা 3 বছরের পোস্টপেড প্ল্যান নিয়ে এই ডিভাইসটি কিনতে পারবেন।

এয়ারটেল ঘোষনা করেছে যে আপনারা যদি গুগল পিক্সাল 2ডিভাইসটি কিনতে চান তবে আপনারা এটি কেনার একটি স্পেশাল সুযোগ পাচ্ছেন। এই ডিভাইসের 64GB ভেরিয়েন্টটি আপনারা মাত্র 10,599টাকার ছোট ডাউনপেমেন্ট করে কিনতে পারবেন। আর এছাড়া আপনারা যদি এর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে চান তবে তার জন্য আপনাকে 12,599টাকার ডাউন পেমেন্ট করতে হবে। আর এছাড়া আপনারা এর একদম বড় ভেরিয়েন্টটি মানে Googl Pixel 2 Xl য়ের 64GB ভেরিয়েন্টটি কিনতে চাইলে 15,999টাকার ডাউন পেমেন্ট করতে হবে, আর এর 128GB ভেরিয়েন্টটির জন্য 22,599টাকার ডাউনপেমেন্ট করতে হবে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

আপনাদের বলে রাখি যে এই ডিভাইসের সঙ্গে আপনাদের একটি পোস্টপেড প্ল্যান নিতে অনিবার্য ভাবে নিতে হবে, এর জন্য আপনাকে 2,799টাকার EMI, 18 মাসের জন্য দিতে হবে। আর এই প্ল্যানে আপনারা 50GB সেল ওভার ডাটা প্রতিমাসের হিসাবে পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং, ফ্রি এয়ারটেল টিভি, ফ্রি এয়ারটেল সিকিওর ডিভাইস প্রোটেকশান প্যাকেজ আর এক বছরের অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিবশান পাবেন।

এই স্মার্টফোন গুলি আপনি কিনতে চাইলে আপনাকে অনলাইন স্টোরে যেতে হবে আর এর পরে ডিভাইস সিলেক্ট করে ইন্সট্যান্ট লোন অ্যাপ্রুভালের জন্য নিজের এলিজিবিলেটি দেখতে হবে, আর এসবের পরে আপনি ডাউন পেমেন্ট করে এই ডিভাইসটি কিনতে পারবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo