গুগল হয়ত “টাইমেন” নামের একটি বৃহত্তর ফোন-কোডের ওপর কাজ করছে

Updated on 16-Mar-2017
HIGHLIGHTS

একটি সাম্প্রতিক গুজব জানাচ্ছে যে, গুগল হয়ত তাদের তৃতীয় ফোনটি ডেভলাপ করছে যা নেক্সট জেনারেশন পিক্সাল এক্সএল এর থেকে বড়.

আমরা জানি যে, গুগল তাদের পরবর্তী Pixel ও Pixel XL স্মার্টফোনের ওপর কাজ করছে।  আমরা এও জানি যে একটি প্রিমিয়াম ডিভাইস ও এবছরে আরও কিছুদিন পরে লঞ্ছ হবে, যা স্মার্টফোনের বর্তমান রিফ্রেশ সাইকেলের সঙ্গে সাযুজ্য বজায় রাখবে। যাই হোক একটি নতুন গুজব জানাচ্ছে যে টেকনলজির সম্রাট তাদের তৃতীয় ফোন নিয়ে তৈরি হচ্ছে।

আরও দেখুন :  4GB র্যাম এবং ক্লাস লিডিং ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল মোটো'র প্রথম মেটাল বডি স্মার্টফোন, দাম আপনার বাজেটে..

আগে, আরও একটি অনিশ্চিত খবর অ্যান্ড্রয়েড পুলিসের তরফে ছিল যে, নেক্সট জেনারেশন  Pixel, Pixel XL এর কোডনাম Walleye and Muskie, যাকিনা মাছের প্রকার। আসতে চলা Pixel2 স্মার্টফোনটি স্পোর্ট ডিজাইনের হবে বলে অনুমান করা হচ্ছে, যার একদম ওপরে পাতলা বেজেলস থাকবে। এই ডিভাইসে মেটালের বদলে একটি গ্লাস ব্যাক থাকবে।

পরবর্তী রিপোর্ট জানাচ্ছে যে, Pixel 2 হয়ত ওয়াটার প্রুফ হবে এবং এতে উন্নত ক্যামেরা থাকবে। গুগল আসতে চলা এই ফোনটি অল্প আলোয় ভাল ছবি তোলার বিষয়ে টেস্ট করছে। এ ছাড়া,  এই Pixel 2 তে আলাদা ম্যানুফেকচারিং  দুটি চিপসেট সহ টেস্ট করা হচ্ছে।

আরও দেখুন : মাত্র ৫ হাজার টাকায় Xiaomi ভারতে 20 মার্চে লঞ্চ করতে পারে Redmi 4A

আরও দেখুন : Dell Inspiron 113162 ল্যাপটপে অ্যামাজন দিচ্ছে ডিস্কাউন্ট

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :