গুগল ম্যাপে নতুন তিনটি নতুন ফিচার স্পেশালি ভারতীয়দের জন্য এসেছে

গুগল ম্যাপে নতুন তিনটি নতুন ফিচার স্পেশালি ভারতীয়দের জন্য এসেছে
HIGHLIGHTS

গুগল ম্যাপে তিনটি নতুন ফিচার যুক্ত হয়েছে

এক্সপ্লোর ট্যাব, ফর ইউ, অফার যুক্ত হয়েছে

গুগল একের পরে এক ভাল পরিষেবা অফার করে চলেছে আর তাদের গুগল ম্যাপ অ্যাপে আপডেট করে চলেছে। আর সম্প্রতি এই অ্যাপে নতুন তিনটি ফিচার দেওয়া হয়েছে যা স্টার সাফার, লাইভ ট্রেন রানিং স্ট্যাটাস বাস ট্র্যাভেল টাইম ইত্যাদি আছে। আর এবার গুগল ম্যাপে তিনOKটি ফিচার আনা হয়েছে যা স্পেশালি ভারতীয় ইউজার্সদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এই তিনটি টয়াব এক্সপোলর,  ফর ইউ আর অফার সেকশান আছে।

রি ডিজাইন এক্সপ্লোর এবার সাতটি নতুন শর্টকার্ড অফার করছে আর এতে আপনারা একটি ক্লিকে নিজদের কাছাকাছি রেস্টোরেন্ট, পেট্রোল পাম্প। ATM, অফার্স, শপিং, হোটেল আর কেমিস্ট ইত্যাদির বিষয়ে জানতে পারবেন। আর এই ভাবে ফর ইউথ সেকশানে গুগল ম্যাপ সেই সব জায়গায় বিষয়ে বলবে যা ইউজার্সদের পছন্দ হতে পারে।

 

আর এছাড়া গুগল ম্যাপের নতুন একটি অফার সেকশান দেখা গেছে সেখানে ইউজার্সরা ভারতের 11টি শহরের রেস্টোরেন্টের ডিলের বিষয়ে বলবে। এই ফিচার এই সময়ে দিল্লি, কলকাতা, বেঙ্গালুরু, পুনে, চেন্নাই, গোয়া, মুম্বাই আহমেদাবাদ, জয়পুর, চণ্ডীগড় আর হায়দ্রাবাদে লাউভ হয়েছে। আর নতুন অফার সেকশান এক্সপ্লোর করার ট্যাব দেওয়া হয়েছে। গুগলের এই পরিষেবা লঞ্চ করার জন্য রিডিজানের সঙ্গে পার্টনার্শিপ করা হয়েছে আর রিপোর্ট অনুসারে এতে 4,000টি রেস্টুরেন্ট আছে। আর তাড়াতাড়ি অন্য ক্যাটাগরিতে আর পার্টনারদের সঙ্গে অ্যাড করা হতে পারে।

এই অফার ফিচারে ইউজার্সরা আলাদা আলাদা রেস্টুরেন্ট পাবেন আর ডিলও দেখানো হবে আর এর সঙ্গে ইউজাররা সোজা টেবিল বুকও করতে পারবেন। 15 দিনের জন্য লিমিটেড অফারে ইউজার্সরা এই অফার সেকশানে গিয়ে এক্সলিউশিভ ট্যাগে ক্লি করে 1,500টাকার বেশি রেস্টুরেন্টে কম করে 25% ডিস্কাউন্ট পেতে পারেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo