আইফোন SE কে টেক্কা দিতে Google Pixel 4A বাজারে হাজির, থাকছে 12MP ক্যামেরা, জেনে নিন দাম কত

Updated on 07-Aug-2020
HIGHLIGHTS

গুগল পিক্সেল 4A স্মার্টফোনটিতে 12MP -র সিঙ্গেল ক্যামেরা দেওয়া

Google Pixel 4A স্মার্টফোনের 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 26,300 টাকা

Google Pixel 4A স্মার্টফোনটির সেল 20 আগস্ট থেকে শুরু হবে

জায়ান্ট টেক সংস্থা গুগল (Google) সমস্ত লিকের পরে, অবশেষে পিক্সেল সিরিজের দুর্দান্ত স্মার্টফোন Google Pixel 4a লঞ্চ করেছে। গুগল-এর এই স্মার্টফোনটিতে পঞ্চ-হোল ডিসপ্লে এবং ব্য়াক প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়াও, এই স্মার্টফোনটিতে 12MP -র সিঙ্গেল ক্যামেরা দেওয়া। বলে দি যে কোম্পানি এর আগে গুগল পিক্সেল 3A ফোনটি বাজারে নিয়ে এসছিল, যা ইউজারদের পছন্দ হয়ে উঠেছিল।

Google Pixel 4A দাম

গুগল পিক্সেল 4A স্মার্টফোনের 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম 349 ডলার (প্রায় 26,300 টাকা)। এই স্মার্টফোনটি জেট ব্ল্যাক রঙের বিকল্পে কেনা যাবে। একই সময়ে, এই স্মার্টফোনটির বিক্রি 20 আগস্ট থেকে শুরু হবে।

Google Pixel 4A 5G খবর

গুগল সংস্থাটির মতে, Google Pixel 4A এর ​​5G মডেলের দাম 499 ডলার (প্রায় 37,600 টাকা) হবে। এই ফোনে থাকবে একটি বড় ডিসপ্লে। এছাড়া Pixel 5 5জি লাইন-আপও লঞ্চ করা হবে। তবে এই দুটি স্মার্টফোন কেবল মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, জার্মানি, জাপান, অস্ট্রেলিয়া, দ্বীপ এবং তাইওয়ানে বিক্রয়ের জন্য উপলব্ধ থাকবে।

বলে দি যে গুগল কোম্পানি তার এই লেটেস্ট pixel 4A সিরিজটি  মূলত Apple-এর iPhone SE সিরিজকে টেক্কা দিতে বাজারে নিয়ে এসছে।

Google Pixel 4A স্পেসিফিকেশন

গুগল পিক্সেল 4A স্মার্টফোনটিতে 5.81-ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1,080×2,340 পিক্সেল রয়েছে। এছাড়াও, এই স্মার্টফোনে আরও ভাল পারফরম্যান্সের জন্য, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 730G প্রসেসর এবং 6 জিবি র‌্যাম সমর্থিত হয়েছে। একই সাথে, এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে কাজ করে।

ক্যামেরার কথা যদি বলি তবে ব্যবহারকারীরা এই স্মার্টফোনে রিয়ার ক্যামেরা 12 মেগাপিক্সেল এবং ফ্রান্ট দিকে 8 মেগাপিক্সেল ক্যামেরা পাবে। এছাড়া HDR+, পোট্রেট, টপ-শট এবং নাইট মোডের মতো ফিচারগুলি এলইডি ফ্ল্যাশ লাইট এর সাথে দেওয়া রয়েছে।

এই স্মার্টফোনে কনেক্টিভিটির জন্য় সংস্থাটি Google Pixel 4A ফোনে ওয়াই-ফাই, 4G VoLTE, ব্লুটুথ সংস্করণ ৫.০, জিপিএস, এনএফসি, ৩.৫ হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি এর মতো ফিচার দিয়েছে। এর পাশাপাশি ব্যবহারকারীরা এই স্মার্টফোনে 18W ফাস্ট চার্জিং ফিচার সহ 3,140 এমএএইচ ব্যাটারি পাবে।

Connect On :