অ্যাপলের ইভেন্টের আগে Google Pixel 7 লঞ্চের ঘোষণা, জানুন ফিচার

অ্যাপলের ইভেন্টের আগে Google Pixel 7 লঞ্চের ঘোষণা, জানুন ফিচার
HIGHLIGHTS

গুগল (Google) তার পিক্সেল সিরিজ (Pixel Series) লঞ্চ করার ঘোষণা করেছে

Google Pixel 7 লঞ্চ হতে চলেছে 6 অক্টোবর

এই ইভেন্টে Google Pixel Watch লঞ্চ করা হবে

অ্যাপলের ইভেন্টের (Apple Event) ঠিক আগে, গুগল (Google) তার পিক্সেল সিরিজ (Pixel Series) লঞ্চ করার ঘোষণা করেছে। গুগল পিক্সেল 7 লঞ্চ হতে চলেছে 6 অক্টোবর। Google Pixel 7 সিরিজের আওতায় দুটি ফোন লঞ্চ করা হবে যার মধ্যে Pixel 7 এবং Pixel 7 Pro রয়েছে। এছাড়াও এই ইভেন্টে Google Pixel Watch লঞ্চ করা হবে। এই ইভেন্টে, Google তার Nest স্মার্ট স্পিকারও লঞ্চ করতে পারে।

Google তার ব্লগে Google Pixel 7 লঞ্চের তথ্য দিয়েছে। Google Pixel 7 এর লঞ্চ ইভেন্ট অন-গ্রাউন্ড হবে। গত দুই বছর ধরে গুগুলের ইভেন্ট ভার্চুয়াল হচ্ছে। ইভেন্টের লাইভ স্ট্রিমিং GoogleStore.com/events-এও দেখা যাবে, যদিও এটি শুধুমাত্র US, UK এবং অস্ট্রেলিয়ার ইউজারদের জন্য উপলব্ধ হবে, যদিও ভারতীয় ইউজাররাও Google এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ইভেন্টটি দেখতে পারবেন। অনুষ্ঠান শুরু হবে 6 অক্টোবর সন্ধ্যা 6.30 টায়।

যতদূর ফিচারের কথা, গুগল এই বিষয়ে কোনও অফিসিয়াল তথ্য দেয়নি, তবে এটা নিশ্চিত যে গুগল পিক্সেল 7 (Google Pixel 7) সিরিজ অ্যান্ড্রয়েড 13 এর সাথে লঞ্চ করা হবে। এ ছাড়া নতুন পিক্সেল ফোনে গুগলের নতুন টেনসর (Tensor) প্রসেসর পাওয়া যাবে। Google Pixel Watch হবে কোম্পানির প্রথম স্মার্টওয়াচ।

Digit.in
Logo
Digit.in
Logo