Gionee F205 Pro স্মার্টফোনটি 3000mAH য়ের ব্যাটারির সঙ্গে ভারতে লঞ্চ হয়েছে

Gionee F205 Pro স্মার্টফোনটি 3000mAH য়ের ব্যাটারির সঙ্গে ভারতে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

Gionne ভারতে তাদের Gionne F205 Pro ফোনটি লঞ্চ করেছে আর এই ফোনটির সেল করার জন্য Gionne ফ্লিপকার্টের সঙ্গে চুক্তি করেছে

Gionee আরও একবার ভারতের বাজারে তাদের নতুন স্মার্টফোন নিয়ে এসেছে। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি ভারতের বাজারে তাদের Gionn F205 Pro লঞ্চ করেছে। আর এই ফোনটির দাম মাত্র 6,990 টাকা। আর এই ফোনটয়ি ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। আর এই ফোনটি Gionee F205 য়ের নেক্সট জেনারেশানের ফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটয়ি গত বছর ভারতে লঞ্চ করা হয়েছিল।

Gionee F205 Pro ফোনটি ফ্লিপকার্ট সেল অফারে পাওয়া যাচ্ছে

আপনাদের বলে রাখি যে ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেলে এই ফোনটি 19 থেকে 23 ফেব্রুয়ারির মধ্যে কেনা যাবে আর এই সেলটিও এই কদিনই চলবে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি এই সেলে কিনলে আপনারা এটি মাত্র 5,890 টাকায় কিনতে পারবেন। আর এছাড়া এই ফোনটি অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট আর ডেবিট কার্ডের মাধ্যমে কিনলে 10 শতাংশ ইন্সট্যান্ট ডিস্কাউন্টে কিনতে পারবেন। আর এই ফোনটি আপনারা ব্ল্যাক, ব্লু আর শ্যাম্পেন কালারে কিনতে পারবেন।

Gionee F205 Pro য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি Gionee F205 Pro ফোনটির স্পেক্স আর ফিচার্সের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি আপনারা একটি 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন। আর এছাড়া আপনারা এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে পাবেন আর এই ফোনে মিডিয়াটেকের 1.5GHz কোয়াডকোর MT6739WW প্রসেসার দেওয়া হয়েছে।

আর আমরা যদি এই ফোনের অন্য স্পেক্সের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা এই ফোনের স্টোরেজ এক্সপেন্ড করতে চান তবে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারেবন। আর এই ফোনে 13MP র রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে একটি 5MP র ক্যামেরা পাবেন আর এই ফোনে একটি 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo