Gionee A1 সেলফি সেন্টার্ড স্মার্টফোন ভারতে আজ লঞ্চের জন্য তৈরি

Updated on 21-Mar-2017
HIGHLIGHTS

Gionee A1 হল কোম্পানির নতুন A সিরিজের প্রথম স্মার্টফোন, আসা করা হচ্ছে যে, এটি লং লাইফ ব্যাটারি দেবে ও এতে সেলফি ক্যামেরা থাকবে

জিওনি হয়ত সেলফি সেন্টার্ড A1 স্মার্টফোনের কথা আজ ভারতে ঘোষনা করবে। হ্যান্ডসেটটির সঙ্গে বার্সেলোনার ওয়ার্ড মোবাইল কংগ্রেসে A1 প্লাস সহ লঞ্চ হয়েছিল।Gioneeর ফেসবুক পেজের মাধ্যমে হয়ত এই লঞ্চের কথা বলা হবে। 

Gionee A1 হল কোম্পানির নতুন A সিরিজের অংশ, দাবী করা হচ্ছে যে, এটির ব্যাটারি লাইফ খুব ভাল হবে এবং এতে সেলফি ক্যামেরা থাকবে। এই A1 এ 5.5-inchর ফুল ডিসপ্লে HD AMOLED যুক্ত হবে এবং এটি মিডিয়া টেক এর হেলিও P10 প্রসেসার যুক্ত হবে। এটি 4GB RAM 64GB স্টোরেজ সহ থাকবে এবং এটি 256GB পর্যন্ত এক্সটার্নাল স্টোরেজ সাপোর্ট করবে। 

Gionee A1এ 13MP প্রাইমারি ক্যামেরা ফেসডিটেকশনের সঙ্গে আছে এটি অটোফোকাস ও  f/2.0 অ্যাপার্চার যুক্ত। এর সেলফি ক্যামেরার ফোকাস 16MP ক্যামেরা সেন্সরের সঙ্গে f/2.0 অ্যাপার্চার আছে। ওপো ও ভিভো ফোকাসিং সেলফি সেন্টারিক স্মার্টফোনের সঙ্গে  এই জিওনি A1 এর সরাসরি প্রতিযোগিতায় আছে অন্যন্য চিনা স্মার্টফোনের সাথে। 

জিওনির আপকামিং স্মার্টফোন এর ফিচারে একটি রেয়ার মাইন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, একটি 4010mAh ব্যাটারি এবং অ্যান্ড্রয়েড ৭.০ নুগ্যাট যুক্ত।  ২০১৭র মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে এই হ্যন্ডসেটটি কালো, গ্রে ও গোল্ড কালার অপশনের সঙ্গে ইন্ট্রিডিউশ করা হয় এবং এর দাম ইউরোপে €349(২৫,০০০ টাকার আশেপাশে)। এই জিওনি A1 ভিভোর V5 সিরিজ ও ওপোর ২৩ মার্চ আসতে চলা F3 র সঙ্গে প্রতিযোগিতায় থাকবে। 

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :