Gionee A1 Lite লঞ্চ হল, এটি 20MP’র ক্যামেরা যুক্ত ফোন

Gionee A1 Lite লঞ্চ হল, এটি 20MP’র ক্যামেরা যুক্ত ফোন
HIGHLIGHTS

Gionee A1 Lite কোম্পানির A1 সিরিজের তৃতীয় সেলফি-সেন্ট্রিক স্মার্টফোন, এই ফোনটিতে 20MP’র সেলফি ক্যামেরা আর 4000mAh এর ব্যাটারি আছে

Gionee তাদের A1 সিরিজে Rs 14,999 দামের নতুন সেলফি সেনট্রিক স্মার্টফোন লঞ্চ করেছে। Gionee A1 Lite 10 আগস্ট থেকে জিওনি রিটেল স্টোর্সে সেলের জন্য পাওয়া যাবে।

Gionee A1 Lite কোম্পানির A1 সিরিজের তৃতীয় স্মার্টফোন। কোম্পানি এটি লঞ্চ করার সঙ্গে কিছু অফারও এনেছে, যেমন এয়ারটেল ইউজার্সরা যেকোন 1GB বা তার বেশি ডাটা রিচার্জ করলে 6 মাস অব্দি 10GB ডাটা ফ্রি পাবে। Gionee A1 Lite এর সঙ্গে PayTM এর ক্যাশব্যাক ভাউচার কোডও পাবে যাতে আপনি PayTM মলে Rs 350 দামের জিনিস কিনলে তার ওপর Rs 250 অব্দি মিনিমাম ক্যাশব্যাক পাবেন।

এই ফোনটিতে 5.3 ইঞ্চির ফুল HD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনটির ওপরে 2.5D কার্ভড কর্নিং গোরিলা গ্লাস 3 দেওয়া হয়েছে। Gionee A1 Lite ফোনটি মেটাল বডির আর যার ফলে এটি আগের A1 সিরিজের স্মার্টফোনের মতনই দেখতে। এই ফোনটিতে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে। যা মাইক্রো এসডি কার্ড দিয়ে এক্সপেন্ড করা যায়। এই ফোনটিতে মিডিয়াটেকের অক্টাকোর MT6753 প্রসেসার আছে। এই ফোনের প্রাইমারি ক্যামেরা 13MP’র আর ফ্রন্ট ক্যামেরা 20MP’র।

Gionee’র বিজনেস ইন্টেলিজেন্স আর প্ল্যানিং ডাইরেক্টার Alok Shrivastava জানিয়েছেন যে, “হাই কোয়ালিটি স্মার্টফোন আর সুপিরিয়ার ফটোগ্রাফির চাহিদা দেখে আমরা ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে A1 Lite তৈরি করেছি যা প্রফেশেনাল কোয়ালিটি অফার করে, A1 Lite নিশ্চয়ই পরবর্তী গেম চেঞ্জার হবে”।

Gionee A1 Lite ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে, যে বিষয়ে কোম্পানিও দাবি করেছে যে এটি 0.1 সেকেন্ডে ডিভাইসকে আনলক করতে পারে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 7.0 তে কাজ করে। এই ফোনটির ব্যাটারি 4000mAh এর। এটি একটি 4G VoLTE ফোন। এই হ্যান্ডসেটটি গোল্ড আর ব্ল্যাক কালার অপশানে পাওয়া যাচ্ছে। 

Digit.in
Logo
Digit.in
Logo