Infinix GT 20 Pro Price: লঞ্চের আগে কোম্পানি ফাঁস করল আপকামিং গেমিং স্মার্টফোনের দাম, 24GB RAM সহ থাকবে পাওয়ারফুল প্রসেসর

Infinix GT 20 Pro Price: লঞ্চের আগে কোম্পানি ফাঁস করল আপকামিং গেমিং স্মার্টফোনের দাম, 24GB RAM সহ থাকবে পাওয়ারফুল প্রসেসর
HIGHLIGHTS

Infinix ভারতে 21 মে Infinix GT 20 Pro স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

ইনফিনিক্স দাবি করছে যে জিটি ২০ প্রো স্মার্টফোনটি 25,000 টাকার কম দামের সবচেয়ে শক্তিশালী গেমিং স্মার্টফোন হবে।

কোম্পানির দাবি যে এটি প্রথম ফোন হবে, যা মিডিয়াটেক ডাইমেনশন 8200 আলটিমেট প্রসেসর সহ আসবে

Infinix ভারতে 21 মে Infinix GT 20 Pro স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। ফোনের লঞ্চের কয়েক দিন আগে কোম্পানি গ্রাহকদের দুর্দান্ত সারপ্রাইজ দিয়েছে। আসলে, আপকামিং ফোনটি কত দামে বাজারে এন্ট্রি করবে, সেই বিষয় নিশ্চিত করছে কোম্পানি। ভারতে আপকামিং ইনফিনিক্স ফোনের দাম 25,000 টাকার কম (Upcoming Infinix Phone Price under 25K) হবে। আপকামিং ফোনটি একটি গেমিং ডিভাইস হবে, যা সাইবার ম্যাক ডিজাইন সহ আসবে। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ থাকবে ফোনে।

Infinix GT 20 Pro এর দাম কত হবে

ইনফিনিক্স দাবি করছে যে জিটি ২০ প্রো 25,000 টাকার কম দামের সবচেয়ে শক্তিশালী গেমিং স্মার্টফোন হবে। আপকামিং জিটি ২০ প্রো ফোনের বিক্রি ই-কমার্স সাইট Flipkart থেকে করা হবে। ইনফিনিক্স জিটি ২০ প্রো ফোনের লঞ্চ মাইক্রোসাইট ইতিমধ্যেই Flipkart-এ লাইভ হয়েছে। মাইক্রোসাইট থেকে আপকামিং ফোনের কিছু ফিচার এবং স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে।

আরও পড়ুন: iQoo Z9x 5G: সস্তা ৫জি স্মার্টফোন লঞ্চ করল আইকিউ, 50MP ক্যামেরা এবং 6000mAh ব্যাটারি

25,000 টাকার কমে হবে পাওয়ারফুল গেমিং ফোন

Infinix GT 20 Pro confirmed to launch in India on 21st May 2024
দাবি করা হচ্ছে জিটি ২০ প্রো 25,000 টাকার কম দামের সবচেয়ে শক্তিশালী গেমিং স্মার্টফোন হবে

কোম্পানির দাবি যে এটি প্রথম ফোন হবে, যা মিডিয়াটেক ডাইমেনশন 8200 আলটিমেট প্রসেসর সহ আসবে। ফোনটি Antutu স্কোর 950K+ পেয়েছিল। আপকামিং ইনফিনিক্স ফোনটি এই সেগামেন্টের প্রথম হবে, যেখানে ডেডিকেটেড গেমিং ডিসপ্লে চিপসেট থাকবে।

ফোনে ভার্চুয়াল RAM সহ 24GB পর্যন্ত PDDR5X RAM এবং 256GB UFS 3.1 স্টোরেজ থাকবে। গেমিংয়ের সময় ফোনটি গরম না হয়, তার জন্য এতে একটি ভিসি লিকুইড কুলিং চেম্বার থাকবে।

GT 20 Pro ফোনে কেমন স্পেসিফিকেশন এবং ফিচার

জিটি ২০ প্রো ফোনে 6.78-ইঞ্চি AMOLED বেজেল-লেস ডিসপ্লে থাকবে। এতে 144Hz রিফ্রেশ রেট, ফুল এইচডি প্লাস রেজোলিউশন, 1300 নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট থাকবে। ফোনের পিছনে LED লাইট থাকবে, যা ইনকামিং কল, মেসেজ, নোটিফিকেশন, চার্জিং এবং মিউজিকের জন্য কাস্টমাইজ করা যাবে। এতে মেচা লোপ লাইটিং সহ সাইবার মেচা ডিজাইন দেওয়া হবে।

ফটোগ্রাফির জন্য, ফোনের রিয়ারে OIS সাপোর্ট সহ 108MP ক্যামেরা রয়েছে। এবং সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনে একটি 32MP সেলফি ক্যামেরা থাকবে।

পাওয়ার দিতে আপকামিং ইনফিনিক্স জিটি ২০ প্রো ফোনে 45W ফাস্ট চার্জিং সহ 5000mAh ব্যাটারি রয়েছে।

আরও পড়ুন: ভারতে ধামাকা করতে আসছে OnePlus এর দুটি শক্তিশালী স্মার্টফোন, বাজেট দামে করবে এন্ট্রি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo