স্যামসাং গ্যালাক্সি ৮-এর ফিচার্স সম্পর্কে আসল আরেকটি তথ্য

Updated on 02-Jan-2017
HIGHLIGHTS

ফোনে এছাড়া ৬ জিবি RAM, ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হবে. থাকছে আপগ্রেডেড S-পেন স্টাইলাস।

স্যামসাং ইলেক্ট্রনিক্সের জন্য চলতি বছরটা মোটেই ভালো যায়নি। গ্যালাক্সি নোট ৭ কখনও ফেটে গেছে, কখনও আগুন ধরে গেছে। যার ফলে বাজার থেকে ফিরিয়ে নিতে হয়েছে লাখ লাখ গ্যালাক্সি নোট ৭-এর ইউনিট। ২০১৬-র দুঃস্বপ্ন পিছনে রেখে নতুন বছরে গ্যালাক্সির নতুন সিরিজ বাজারে আনতে চলেছে স্যামসাং। হয় ফেব্রুয়ারিতে বার্সেলোনা মোবাইল কংগ্রেস বা এপ্রিলে বাজারে আসবে স্যামসাং গ্যালাক্সি ৮। কী কী থাকছে ফিচার্সে?

এই ফোনে থাকছে ডুয়াল স্ক্রিন ডিসপ্লে, ফোনের সামনে ও পিছনে স্ক্রিন. এছাড়া থাকছে আর্টিফিশিয়ালি ইনটেলিজেন্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট. ফোনে এছাড়া ৬ জিবি RAM, ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হবে. থাকছে আপগ্রেডেড S-পেন স্টাইলাস।

আরও দেখুন : নতুন বছরে পাঁচটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন আনছে নকিয়া

বলে দি যে এর আগে যে রিপোর্ট আসছিল যে স্মার্টফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ হবে. খবর অনুযায়ী, ফ্লাগশিপ স্মার্টফোনে 5.1 ইঞ্চির কোয়াড HD ডিসপ্লে দিতে পারে. এর স্ক্রিন টু বডি রেশিও 90% পর্যন্ত হতে পারে. S8-এ আইরিস স্ক্যানার ও উপস্থিত হতে পারে.  এই ফোনের সঙ্গে কোম্পানি ডুয়াল ক্যামেরা সেটআপ ইন্ডাস্ট্রি তে এন্ট্রি করতে পারে. এছাড়া এই ফোনে উপস্থিত থাকতে পারে 12 মেগাপিক্সেল এবং 13 মেগাপিক্সেলের দুটি সেন্সর.

পূর্ববর্তী একটি খবর অনুযায়ী একটি একটি ডাচ ওয়েবসাইট “টেকটেস্টিক” এর মাধ্যমে খবর আসে যে স্যামসাং গ্যালাক্সি S8-এ 6GB র্যাম এবং 256GB ইন্টারনাল স্টোরেজ থাকবে. এর আগে কিছু ফোন যেমন ওয়ানপ্লাস 3 স্মার্টফোনে 6GB র্যাম আগে থেকে উপস্থিত রয়েছে এবং যখন আইফোনে ও আগে থেকে 256GB স্টোরেজ দেওয়া রয়েছে.

আরও দেখুন : কুলপ্যাড কুল 1 স্মার্টফোন ভারতে লঞ্চ, মুল্য 13,999 টাকা

আরও দেখুন : জিও 'হ্যাপি নিউ ইয়ার অফার' নিয়ে ট্রাইয়ের কোপে জিও

Samsung Galaxy J7 SM-J700F అమెజాన్ లో 11,900 Rs లకు కొనండి

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :