পরবর্তী Apple, iPhone গুলি কার্ভড ডিসপ্লে যুক্ত হতে পারে

পরবর্তী Apple, iPhone গুলি কার্ভড ডিসপ্লে যুক্ত হতে পারে
HIGHLIGHTS

রিপোর্ট থেকে এটাও মনে করা হচ্ছে যে Apple টাচলেস গেসচার কন্ট্রোলে কাজ করছে, কিন্তু এটি আসতে দু থেকে পাঁচ বছর সময় লাগেব

রিপোর্ট অনুসারে Apple নতুন ডিসপ্লে প্রযুক্তির ওপর কাজ করছে। Bloombergয়ের একটি রিপোর্ট অনুসারে Apple কার্ভড ডিসপ্লের ওপর কাজ করছে। সোর্স অনুসারে Appleডিসপ্লের টপে আর বটমে কার্ভড করার ব্যাপারে কাজ করছে। এই সময় iPhone Xয়ে কার্ভড ডিসপ্লে আছে যা বট্মে ইন্টারনাল কার্ভড আর এটি ভাল করে দেখা যায়না।

আগের কিছু রিপোর্ট অনুসারে Apple নতুন ডিজাইনের ওপর কাজ করছে আর নিজেদের মাইক্রো LED ডিসপ্লের ওপর কাজ করছে আর যা অন্যান্য প্রতিযোগীরা যেমন Samsung বা LGকে টক্কর দিতে পারবে।

Paytm এই প্রোডাক্ট গুলির ওপর ভাল ডিস্কাউন্ট আর অফার দিচ্ছে

আর এছাড়া নতুন রিপোর্ট অনুসারে এটাও যান যাচ্ছে যে Apple আগামী বছর গুলিতে তাদের iPhoneইয়ে টাচলেস গেসচার কন্ট্রোল ফিচার দেবে। Samsung বিগত কয়েক বছর ধরে এয়ার গেসচার কন্ট্রোল ব্যবহার করছে যার মাধ্যমে কোন ই-বুকের পেজ বদলানো সম্ভব। Samsung ছাড়া Google ATAP রিসার্চ গ্রুপে প্রোজেক্টার সেলির ম্নত এই প্রযুক্তির ওপর কাজ করছে। তবে Samsung এয়ার গেসচার অফার করার জন্য ফ্রন্ট বেজেল মোশান সেন্সারের ব্যবহার করছে। আর অন্য দিকে Apple, ডিস্প্লে সোজা করার গেসচারের বিষয়ে জানার জন্য প্রযুক্তির সঙ্গে একটি কাজ করছে।

আমদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

রিপোর্ট অনুসারে, Apple এই বছর তিনটি নতুন iPhoneয়ের ওপর কাজ রকছে, আর এর মধ্যে দুটি (iPhone X আর IPhone X Plus) OLED ডিসপ্লের ব্যবহার করা হতে পারে আর তৃতীয়টি নতুন IPhone LCD ডিসপ্লে যুক্ত হবে।

Digit.in
Logo
Digit.in
Logo