OnePlus 6 য়ের রেন্ডার থেকে জানা গেছে যে এই ফোনটি 3টি কালার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে

OnePlus 6 য়ের রেন্ডার থেকে জানা গেছে যে এই ফোনটি 3টি কালার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

রেন্ডারে নচ আর গ্লাস ব্যাক থেকে জানা গেছে যে এই ফোনটির বিষয়ে খবরটি সঠিক

OnePlus 6 ফোনটি লঞ্চ ডেট এগিয়ে আসছে আর এবার এই ফ্ল্যাগশিপ ডিভাইসটির বিষয়ে আরও বেশ কিছু লিক আর টিজার সামনে আসছে। রিপোর্ট থেকে জানা গেছে যে এই ডিভাইসয়ি তিনটি কালার ভেরিয়েন্টে হোয়াইট, গ্লসি ব্যাক আর স্মোকড গ্লাস কালারে আনা হবে। রেন্ডার থেকে নচ আর গ্লাস ব্যাকের বিষয়েও জানা গেছে। আর রিপোর্টে এও বলে হয়েছে যে ওয়েবসাইটের সোর্স সুরক্ষিত রাখার জন্য ছবিতে একটি রিটাচ করা হয়েছে।

রেন্ডার থেকে জানা গেছে যে এই ডিভাইসের ফ্রন্টে প্রায় বেজেল লেস ডিজাইন দেওয়া হয়েছে যা এই সময়ের সব স্মার্টফোনেই দেখা যায়। আর ডিভাইসে অন-স্ক্রিন নেগিভেশান বটন আছে যার বিষয়ে আগেও লিক এসেছে আর কোম্পানি Apple iPhone Xয়ের মত্ন জেসচার সাপোর্ট অফার করবে।

স্মার্ট যুগের ‘স্মার্টব্যাগ’ ডিস্কাউন্টের সঙ্গে Paytmমলে কেনা যাচ্ছে

আর এছাড়া রেন্ডার থেকে জানা গেছে যে এই ডিভাইসের ব্যাকে ভার্টিকাল ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের ঠিক নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর রেয়ার প্যানেলের নিচের দিকে “Designed by OnePlus”লেখা আছে যা কোম্পানির টিজারে দেখা গেছিল। 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ফোনটিকে OnePlus 16মে আন্তর্জাতিক ভাবে লঞ্চ করবে আর আন্তর্জাতিক লঞ্চের পরের দিন মানে 17মে এই ডিভাইসটি ভারতে লঞ্চ হবে। ভারতে এই ফোনটির লঞ্চ ইভেন্ট মুম্বাইতে অনুষ্ঠিত হবে। এই ফোনটি ভারতে এক্সক্লিউশিভ ভাবে অ্যামাজনে পাওয়া যাবে আর প্রাইম মেম্বাররা 21মে থেকে এতি স্পেশালি দুপুর 12টায় অ্যামাজনে কিনতে পাওয়া যাবে। OnePlus6 স্মার্টফোনটির Marvel Avengers Limited Editionও লঞ্চ করা হবে আর যা OnePlus 5Tয়ের Star Wars Edition য়ের মতনই হবে।

Digit.in
Logo
Digit.in
Logo