SAMSUNG GALAXY A50S ফোনটি গিকবেঞ্চে দেখা গেছে, ফোনের বিষয়ে বেশ কিছু জিনিস জানা গেছে

SAMSUNG GALAXY A50S ফোনটি গিকবেঞ্চে দেখা গেছে, ফোনের বিষয়ে বেশ কিছু জিনিস জানা গেছে
HIGHLIGHTS

ফোনটি 4GB র‍্যামের সঙ্গে আসতে পারে

ফোনে নতুন ক্যামেরা হার্ডওয়্যার থাকতে পারে

স্যামসাংয়ের এই Galaxy A50 একটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করা হতে পারে। কিছু রিপোর্ট থেকে এই ফোনের নতুন ভেরিয়েন্টের কথা বা Galaxy A50sনামে একটি ফোন আসবে বলে জানা গেছে। আর এই আপকামিং স্যামসাং ফোনটি যার সম্ভাব্য নাম Galaxy A50s এটি গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছে। এই ফোনটি এই লিস্টিং অনুসারে এক্সিয়ন্স 9610 চিপসেটের সঙ্গে স্পট করা হয়েছে।

এর সঙ্গে গ্যালাক্সি A50 ফোনটি বেঞ্চমার্ক স্কোর এর আগের গ্যালাক্সি A5 ফোনের স্কোরের কাছাকাছি। আর লিস্টিং থেকে এও জানা গেছে এই ফোনটি অ্যান্ড্রয়েড পাই যুক্ত হতে পারে। আর এমনিতে এই ফোনের বিষয়ে অফিসিয়ালি কিছু জানা জায়নি।

গিকবেঞ্চে আপকামিং galaxy A50s মডেল নাম্বার SM-A507NF নামে লিস্ট করা হয়েছে যা এর আগের galaxy A50 মডেল নাম্বারা SM-A505F র আপডেটেড ভার্সান হতে পারে। আর আপনাদের বলে রাখি যে গিকবেঞ্চের লিস্টিঙ্গের Nashville Chatter য়ে সবার আগে স্পট করা হয়েছে।

গিকবেঞ্চের ডেটাবেস থেকে মোট তিনটি Galaxy A50s র লিস্টিং সামনে এসেছে। আর আশা করা হচ্ছে যে এই ডিভাইসের বেশ কিছু ভেরিয়েন্ট আসতে পারে। গিকবেঞ্চের লিস্টিং থেকে এই ফোনের অপারেটিং সিস্টেমের থেকে জানা গেছে যে এই ফোনে এক্সিয়ন্স 9610 প্রসেসার দেওয়া হতে পারে।

এই ফোনটিতে 4GB র‍্যাম থাকতে পারে আর এই ফোনে কোন আপগ্রেডেট দেওয়া নাও হতে পারে। আর গিকবেঞ্চের লিস্টিং থেকে Galaxy A50s ফোনটি সিঙ্গেল কোর টেস্ট স্কোর- 1,685 আ মাল্টি কোর টেস্টের স্কোর  5,446 ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo