দারুন এই ক্যামেরা ডিজাইনের সঙ্গে আসবে Oppo Reno ফোন, নতুন রেন্ডার দেখা গেল

Updated on 29-Mar-2019
HIGHLIGHTS

Oppo Reno নিয়ে নতুন একটি কেস রেন্ডার সামনে এসেছে আর এই ভিডিওতে দেখা গেছে যে মোবাইল ফোনে একটি নতুন ডিজাইনের পপ আ প ক্যামেরা থাকবে আর এর সঙ্গে এই ফোনে আপনারা কোন নচ পাবেন না

হাইলাইট

  • 10 এপ্রিল লঞ্চ হতে পারে Oppo Reno
  • এই ফোনে VOCC 3.0 চার্জিং প্রযুক্তি থাকতে পারে
  • ফোনে 3.5mm জ্যাক থাকবে বলে কেস রেন্ডার দেখে মনে হচ্ছে

 

এর আগেই OPPO জানিয়েছিল যে তারা তাদের Oppo Reno ফোনটি 10 এপ্রিল লঞ্চ করবে। তবে এই ফোনটিকে নিয়ে এর আগে অনেক কিছু জানা গেছে। আর এবার এই ফোনের একটি নতুন রেন্ডার লিক এই ফোনের বিষয়ে আরও অনেক কিছু বলেছে। আমরা যদি এই ফোনের রেন্ডার দেখি তবে আপনাদের বলে রাখি যে দেখা যাবে এই ফোনে আলাদা ডিজাইনের পপ আপ ল্যামেরা থাকবে। আর এই পপ আপ ল্যামেরা সাইড থেকে পপ আপ হবে। আর আপনারা তা এই ছবি তে দেখতে পারবেন। আপনারা এতে একটি LED ফ্ল্যাশ পাবেন আর ফোনের ব্যাকে দুটি ক্যামেরা থাকবে। তবে টপ এন্ড ভেরিয়েন্টে একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর এর সঙ্গে ফোনের ক্যামেরাতে আপনারা 10X লেসালেস জুম পাবেন আর আমরা কিছুটা এরম MWC তে দেখেছি।

আপনাদের বলে রাখি যে এই কেস রেন্ডার থেকে জানা গেছে যে এই ফোনে আপনারা 3.5mm অডিও জ্যাক পাবেন পাবেন আর এর সঙ্গে এই ফোনে USB Type C Port আছে আর এতে আপনারা স্পিকার গ্রিল পাবেন। তবে এখনও জানা যায়নি যে স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে আপনারা একটি রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন, আর এতে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।

Oppo র VP শুক্রবার ওয়েবোতে একটি পোস্টে বলেছেন যে Reno তে কেন Super VOCC দেওয়া যাবে না। তার মতে ফোন কম্পোনেন্টসের স্পেস আর ব্যাটারির সাইজ বিষয়ে Super VOCC তাদের কিছু রিকুয়ার মেন্ট থাকে। Reno সেই রিকুয়ারমেন্ট পুরো করতে পারবেন, আর একটি বড় ব্যাটারি ক্যাপাসিটির সঙ্গে আসবে জার সাইজ ছোট হবে। আর এটি ফাস্ট চার্জ প্রযুক্তি VOCC 3.0 যুক্ত হবে। Bryan Shen এও জানিয়েছেন যে নতুন VOCC 3.0 নতুন প্রযুক্তির সঙ্গে আসবে যা VOCC 2.0 র তুলনায় 23.8% ফাস্ট চারজিং টাইম দেবে। VOCC ফাস্ট চার্জিং প্রযুক্তি লো ভোল্টেজ প্লাস অ্যালগোরিদাম নির্ভর । আর এই চার্জিং প্রযুক্তি 30 মিনিটে ডিভাইসকে 0-75% পর্যন্ত চার্জ করতে পারবে।

চিনে কোম্পানি খুব তাড়াতাড়ি তাদের নতুন ফোনের সিরিজ মানে OPPO ‘Reno’ লঞ্চ করবে। আর এটি OPPO র নতুন সাব ব্র্যান্ড হবে, আর এতে কোম্পানি অনেক স্মার্টফোন আনতে চলেছে। আর এখনও এই সিরিজের বিষয়ে বেশি কিছু জানা যায়নি তবে কোম্পানি খুব তাড়াতাড়ি এই সিরিজের ফোন চিনে লঞ্চ করবে। আর আপনাদের বলে রাখি যে এই সিরিজের বিষয়ে বেশি কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে যে 10 এপ্রিল এটি লঞ্চ করা হতে পারে।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :