12 জুলাই ভারতে REDMI K20 সিরিজের প্রি বুকিং শুরু হবে

12 জুলাই ভারতে REDMI K20 সিরিজের প্রি বুকিং শুরু হবে
HIGHLIGHTS

দুপুর 12টায় এই প্রি বুকিং শুরু হবে

ফ্লিপকার্ট আর মি ডট কমে 855 টাকায় প্রি বুকিং করা যাবে

ভারতে আসতে চলা সাওমির দুই ফোন Xiaomi Redmi K20 আর Xiaomi Redmi K20 প্রো ফোন দুটি 17 জুলাই আসবে। আর এই ফোনটি ফ্লিপকার্টে কেনা যাবে। আর কোম্পানি তাই এবার এই Xiaomi Redmi K20 লঞ্চের আগে একটি আলফা সেল করেছে। যা দুপুর 12টায় শুরু হবে। আর ফ্লিপকার্ট আর মি ডট কমে ইউজার্সরা এই ফোনটি কিনতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনটি 17 জুলাইয়ের আগে একটি নর্মাল পেমেন্ট করে নিজদের জন্য রিচার্জ করতে পারবেন।

সাওমির এই ফোনটি গ্রাহকরা 855 টাকা দিয়ে বুক করতে পারবেন। আর এর আঙ্গে আলফা সেলে একটি কুপন আসবে। আর এই কুপনের সাহায্যে ইউজার্সরা এমনি সেলে নিজদের জন্য রেডমি ডিভাইস কিনতে পারবেন। আর যদি কুপন ব্যাবহার না করা হয় তবে যে টাকা দেওয়া হয়েছে তা ফেরত দেওয়া হবে।

আর এই ফোনের দামের বিষয়ে এখনও কিছু বলা হয়নি। Redmi K20 আর Redmi K20 Pro ফোন দুটি চিনে লঞ্চ হয়েছে। আর এখন এই দুটি ফোনের দাম চিনের দাম থেকেই অনুমান করা হচ্ছে। চিনে Redmi K20 Pro ফোনটির প্রাথমিক দাম 2,499 ইউয়ান মানে প্রায় 25,200 টাকা হতে পারে। আর এই ফোনের এটি 6GB/64GB র অপশান। আর এর সঙ্গে Redmi K20 ফোনটির প্রাথমিক দাম 1,999 ইউয়ান মানে প্রায় 20,200 টাকা। আর এটিও ঐ একই র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টের।

চিনে লঞ্চ হওয়া ফোন দুটির স্পেক্স যদি দেখি তবে Redmi K20 Pro ফোনে 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিংফারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। আর এই দুটি ফোনই NFC সাপোর্ট করে। আর K20 Pro ফোনে আপনারা 6.39 ইঞ্চির ফুল HD+ রেজিলিউশা যুক্ত AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনটি নচ ডিসপ্লের নয় এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এই ফোনের প্রো ভেরিয়েন্টে HDR কন্টেন্ট সাপোর্ট আছে। আর ফোনে স্ন্যাপড্র্যাগন 855 চিপস্টে দেওয়া হয়েছে।

Redmi K20 ফোনের সিরিজে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা 48MP র ক্যামেরা পাবেন। আর ফোনের প্রন্টে পপ আপ ক্যামেরা দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo