OnePlus MWC তে তাদের নেটওয়ার্কিং ইভেন্টের ইনভিটেশান পাঠিয়েছে

OnePlus MWC তে তাদের নেটওয়ার্কিং ইভেন্টের ইনভিটেশান পাঠিয়েছে
HIGHLIGHTS

OnePlus ফেব্রুয়ারিতে হতে চলা MWC 2019 য়ের সময়ে একটি ইভেন্ট করতে চলেছে আর সেখানে কোম্পানি তাদের ভবিষ্যতের প্রোডাক্ট আর সার্ভিসের বিষয়ে কথা বলবে

এই মাসে বার্সেলোনাতে হতে চলা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) র ইভেন্টে নতুন প্রোডাক্ট লঞ্চ করবে। আর এই সময়ে স্যামসাংয়ের 10 ম অ্যানিভার্সারিতে Galaxy ডিভাইস গুলি দেখা যেতে পারে যা কোম্পানি 20 ফেব্রুয়ারি সান ফ্রান্সিস্কোতে লঞ্চ করবে। আর এছাড়া মোটোরোলা এই সময়ে তাদের G সিরিজের ফোনের সেভেন্থ জেনারেহসানের ফোন আর নোকিয়া তাদের Nokia 9 Pure View ফোন লঞ্চ করবে। আর সব থেকে বড় ব্যাপার এই যে OnePus এই ইভেন্টে নিজেদের উপস্থিতি দেখায় নি তবে এবার চিনের স্মার্টফোন কোম্পানি তাদের একটি মিডিয়া ইনভাইট পাঠানো শুরু করে দিয়েছে।

আর এবার OnePlus ডিভাইসের মিডিয়া কভারেজ হয়নি আর তাই এই ইনভিটেশানটি অবাক হওয়ার মতনই। OnePlus এই মাসে MWC ইভেন্টে OnePlkus 7 স্মার্টফোন আনতে চলেছে তবে এই ইভেন্টে কোম্পানি প্রযুক্তি জগতে নিজেদের আলাদা জায়গা করছে। ইভেন্টের ভিত্তিতে বলা যায় যে OnePlus একটি নেটওয়ার্কিং ইভেন্ট করতে চলেছে আর এমন হতে পারে যে সীমিত দর্শকদের সঙ্গে ভবিষ্যতে আসতে চলা প্রোডাক্টের পরিষেবার বিষয়ে এখানে আলোচনা করা হবে।

এর আগের অ্যানুয়াল ক্লাকম সামিটে OnePlus য়ের CEO Pete Lau নিজেদের ভবিষ্যতের প্ল্যানের বিষয়ে বলেছিলেন, আর তাদের অনুসারে মনে করা হচ্ছে যে কোম্পানি ভবিষ্যতে নতুন জিনিস আনতে পারে। আর এই সময়ে কোম্পানি 5G ফোনের ওপর আর ছোট ওয়ানপালস স্মার্টফোনের বিষয়ে কথা বলছে। OnePlus দাবি করেছে যে কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেটের সঙ্গে প্রথম ফোন লঞ্চ করবে।

আর এর পরে কোম্পানি বলেছিল যে স্ন্যাপড্র্যাগন সামিট প্রেজেন্টেশানের সময়ে একটি ভুল হয়েছিল যাতে বলা হয়েছিল যে OnePlus প্রথম কোম্পানি হবে যা স্ন্যাপড্র্যাগন 855 চিপসেটের ফোন লঞ্চ করবে। কোম্পানি এখন তাদের পরবর্তী ডিভাইসের নামের বিষয়ে কিছু জানায়নি কিন্তু আশা করা হচ্ছে যে তাদের পরবর্তী ডিভাইস OnePlus 7 হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo