2 ডিসপ্লে এবং ফোল্ডেবল ডিজাইন সহ OPPO Find N3 Flip ভারতে লঞ্চ, জানুন কত দাম এবং ফিচার

2 ডিসপ্লে এবং ফোল্ডেবল ডিজাইন সহ OPPO Find N3 Flip ভারতে লঞ্চ, জানুন কত দাম এবং ফিচার
HIGHLIGHTS

Oppo কোম্পানি ভারতে ফোল্ডেবল ফোন Find N3 Flip লঞ্চ করে দিয়েছে

এই ক্ল্যামশেল স্টাইলের Foldable Smartphone মিডিয়াটেক অক্টো-কোর ডাইমেনসিটি 9200 চিপসেটে চালানো হবে

এই ফোনটি 12GB + 256GB স্টোরেজের সাথে কেনা যাবে, যার দাম 94,999 টাকা

Oppo কোম্পানি ভারতে ফোল্ডেবল ফোন Find N3 Flip লঞ্চ করে দিয়েছে। দেখতে খুবই স্টাইলিশ এবং দুর্ধর্ষ ফিচার এর সাথে এই ফ্ল্যাগশিপ ফোনটি বাজারে আনা হয়েছে। এই ক্ল্যামশেল স্টাইলের Foldable Smartphone মিডিয়াটেক অক্টো-কোর ডাইমেনসিটি 9200 চিপসেটে চালানো হবে। এছাড়া OPPO Find N3 Flip একাধিক দুর্দান্ত সব ফিচার। আসুন জেনে নেওয়া যাক এই ফোনটি ভারতে কত দামে বিক্রি হবে এবং স্পেসিফিকেশন কী কী।

Oppo Find N3 Flip ভারতে কত দামে কেনা যাবে

ওপ্পোর ফোল্ডেবল ফোন ফাইন্ড এন 3 ফ্লিপ ভারতে একমাত্র ভ্যারিয়্যান্টে আনা হয়েছে। এই ফোনটি 12GB + 256GB স্টোরেজের সাথে কেনা যাবে, যার দাম 94,999 টাকা। ওপ্পো ফাইন্ড এন3 ফ্লিপ ফোনের বিক্রি Flipkart সাইটে 22 অক্টোরব বিকেল 6 টা থেকে শুরু হবে, তবে ফোনে প্রি-বুকিং লঞ্চের সাথেই শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Google Pixel 8 সিরিজ ফোনের বিক্রি শুরু, প্রথম সেলেই 9000 টাকা পর্যন্ত ছাড়, জানুন কোথাও পাবেন অফার

Oppo Find N3 Flip ফোনের অফার

গ্রাহকরা এই ফোনটি কিনলে 12,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পাবেন। এছাড়া, পুরানো ফোনের এক্সচেঞ্জে ফোল্ডেবল ফোনে অতিরিক্ত 8,000 টাকা ছাড়ও দেওয়া হবে।

OPPO Find N3 Flip ফোনে কী রয়েছে স্পেসিফিকেশন

ওপ্পো ফাইন্ড এন3 ফ্লিপ ফোনে প্রাইমারি 6.80-ইঞ্চি Full HD+ ডিসপ্লে দেওয়া হবে, যা 120Hz রিফ্রেশ রেট এবং 1080×2520 পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করে।

ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যার প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেল Sony IMX890 সেন্সর দেওয়া। এছাড়া 48 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল এবং 32 মেগাপিক্সেল এর টেলিফটো ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে 32 মেগাপিক্সেলের ক্যামেরা পাওয়া যাবে।

oppo find n3 flip specifications
OPPO Find N3 Flip ফোনে কী রয়েছে স্পেসিফিকেশন

ফোনে ডুয়াল স্পিকার ডলবি এটমস সাপোর্ট দেওয়া হয়েছে।

ওপ্পো ফোল্ডেবল ফোনে 4300mAh ব্যাটারি সহ 44W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী, ফোনটি মাত্র 56 মিনিটে 100 শতাংশ চার্জ করা যাবে।

আরও পড়ুন: OnePlus Pad Go প্রি-অর্ডার আজ থেকে শুরু, লঞ্চ অফারে মিলবে 2000 টাকার ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo