FLIPKART SUPER SALE WEEK: HONOR য়ের এই স্মার্টফোন গুলি দারুন ডিস্কাউন্টে কেনা যাচ্ছে

FLIPKART SUPER SALE WEEK: HONOR য়ের এই স্মার্টফোন গুলি দারুন ডিস্কাউন্টে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

Flipkart Super Sale Week শুরু হ্যছে

এই সেল 23 এপ্রিল ত্রহেকে 29 এপ্রিল পর্যন্ত চলবে

এই সেল Honor য়ের বেশ কিছু স্মার্টফোনে দারুনব অফার আর ডিস্কাউন্ট দিচ্ছে

Honor তাদের Flipkart য়ের সেল Flipkart Sale Week শুরু করেছে আর এই অফারে তারা বেশ কিছু দারুন ফোন নিয়ে এসেছে। আর এই ফোন Honor 23 থেকে 29 এপ্রিল পর্যন্ত সেল দিচ্ছে।

কোম্পানি তাদের প্রায় 10টি স্মার্টফোন এই ডিস্কাউন্ট জানিয়েছে। আর এই সেলের সময়ে এর মধ্যে একটি ফোনে প্রায় 9,999 টাকা সেভ করা যাবে। কোম পানি এই বিষয়ে জানিয়েছে। এই সেলে আপনারা Honor 10 Lite, Honor 9N আর onor 7Sফোন গুলি ছাআ অন্য বেশ কিছু Honor স্মার্টফোনের ওপরে সেরা অফার আর ডিস্কাউন্ট দিচ্ছে।

আর এই সেলের সময়ে মানে ফ্লিপকার্টের  Flipkart Super Sale Week য়ে আপনারা বেশ কিছু আলাদা স্মার্টফোনে দারুন সব ডিস্কাউন্ট অফার পাবেন। আর আপনাদের বলে রাখি যে Honor 9N য়ের GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট মাত্র 11,999 টাকায় কেনা যাবে, আর এই ফোনের 4GB+64GB আর 3GB+64GB মডেল ভেরিয়েন্ট কিনতে চাইলে আপনারা তা Rs 9,999  আর Rs 8,999 তে কিনতে পারবেন। আর এতে কিছু এক্সট্রা ডিস্কাউন্ট Honor 10 Lite, Honor 7A, Honor 7S আর Honor 9i  ডিভাইসে আছে।

Honor আর Flipkart য়ের মাধ্যমে আপনারা সম্পূর্ণ মোবাইল প্রোটেকশান পাবেন যা প্রায় 99 টাকার। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এতে আপনারা স্ক্রিন ড্যামেজ, ওয়াটার ড্যামেজ, হার্ডওয়্যার আর সফটোয়্যার ডিফেক্ট ইত্যাদি। আর এছাড়া এতে একটি পিক আ[ আর ড্রপ ফেসিলিটি আছে। আর এবার এটি এখানেই শেষ হচ্ছে না এচাহ্রা এই সেলে আপনারা দারুন এক্সচেঞ্জ অফার পাবেন আর এতে আপনারা 250 টাকা আর 1000 টাকার ডিস্কাউন্ট পাবেন।

আর হনারের এই সেলে আপনারা Redmi, Xiaomi, Realme, Apple, Samsung আর Asus ফোনে ডিস্কাউন্ট আর অফার আছে আর এই সেলে আপনারা এই সব কোম্পানির কাছ থেকে সেরা মোবাইল ফোনের ওপর ডিস্কাউন্ট আর অফার পাবেন। আর আপনারা যদি এই সেলে কোন স্মার্টফোন কিনতে চান তবে আর দেরি করবেন না।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo