এই স্মার্টফোন গুলির ওপর ফ্লিপকার্ট অফার দিচ্ছে

Updated on 27-Dec-2017
HIGHLIGHTS

Honor 9i, Moto G5 Plus, Mi Max 2 এর মতন বেস কিছু স্মার্টফোন এই তালিকায় আছে

ফ্লিপকার্টে বেশ কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে। আমরা এখানে আপনাদের সেই স্মার্টফোন গুলির বিষয়ে কিছু বলব যে গুলির ওপর ফ্লিপকার্টে ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আসুন তবে এবার সেই স্মার্টফোন গুলি দেখে নেওয়া যাক যেগুলির ওপর ফ্লিপকার্ট ডিস্কাউন্ট দিচ্ছে।

Honor 9i (গ্রাফাইট ব্ল্যাক) এই স্মার্টফোনটি 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। ফ্লিপকার্টে এই স্মার্টফোনটির ওপর 10% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি আপনি 17,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি মান্থলি 2,000 টাকার EMI অপশানেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto G5 Plus (ফাইন গোল্ড) , এই স্মার্টফোনটি 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত এর ওপর 17% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর তার পরে আপনি এটি 13,999 টাকায় কিনতে পারবেন। এর ওপর EMI অপশানও আছে। এই ডিভাইসটির ওপর ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি আছে। এখান থেকে কিনুন।

Mi Max 2 (ব্ল্যাক), এই স্মার্টফোনটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত। ফ্লিপকার্টে এই স্মার্টফোনটি 5% ডিস্কাউন্টের পরে আপনি এই ফোনটি মাত্র 15,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি মান্থলি 1,778  টাকার নোক্সট EMIতে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy J3 Pro (গোল্ড), ফ্লিপকার্টে এই স্মার্টফোনটির ওপর 5% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এই ফোনটি 7,990 টাকায় কিনতে পারা যাচ্ছে। এই ফোনটি 888 টাকা নোক্সট মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই স্মার্টফোনটির র‍্যাম 2GB আর এর ইন্টারনাল স্টোরেজ 16GB। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus (ভেনাম ব্ল্যাক), এই স্মার্টফোনটিতে 3GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। ফ্লিপকার্টে এই ফোনটি 9% ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। আর তার পরে এই ফোনটি আপনি মাত্র 9,999 টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখতে পারনে, সাইটে দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন। 

Connect On :