আজকের নতুন বছরের স্পেশাল ফ্লিপকার্ট সেলের দ্বিতীয় দিনে এই স্মার্টফোন গুলির ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আজকের নতুন বছরের স্পেশাল ফ্লিপকার্ট সেলের দ্বিতীয় দিনে এই স্মার্টফোন গুলির ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্ট সেলে মোটোরোলা বা হনারের মতন ফোন এই ডিলের তালিকায় আছে

ফ্লিপকার্টের নতুন বছরের বিশেষ ডিস্কাউন্ট অফারের আজকে দ্বিতীয় দিন। আর আজকের এই ডিলে বেশ কিছু ভাল স্মার্টফোন ভাল ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোন গুলির তালিকায় মোটোরোলা বা হনারের মতন ফোন আছে। আপনার যদি অনেক দিন ধরে কোন স্মার্টফোন কেনার ইচ্ছে আছে তবে আপনি আজকের এই সেলে এই স্মার্টফোন গুলি মধ্যে কিছু পছন্দ হলে তা সহজেই নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন স্মার্টফোনের ওপর ফ্লিপকার্ট এই ডিস্কাউন্ট গুলি দিচ্ছে।

Moto G5 Plus (ফাইন গোল্ড)  

এই স্মার্টফোনটির স্টোরেজ 32 GB আর এর র‍্যাম 4GB’র। ফ্লিপকার্ট ঈই স্মার্টফোনটি 41% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্টে এই স্মার্টফোনটি 9999 টাকায় কেনা যাবে। এই স্মার্টফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাবে। এই ডিভাইসের ওপর এক্সচেঞ্জ অফারে 6 মাসের ব্র্যান্ড ওয়ারেন্টি আছে। এখান থেকে কিনুন।

Honor 9i (গ্রাফাইট ব্ল্যাক)

এই স্মার্টফোনটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত। ফ্লিপকার্টে এই স্মার্টফোনটির ওপর 10% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এটি 17,999 টাকায় কেনা যাচ্ছে। আর এই ফোনটি 873 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাচ্ছে। আর এছাড়া এক্সচেঞ্জ অফারে এই ফোনটির ওপর আপনি অতিরিক্ত ডিস্কাউন্টের সুবিধা পেতে পারেন। এর ওপর একবছরের ব্র্যান্ড ওয়ারেন্টি আছে। এখান থেকে কিনুন।

LeEco Le Max2 (রোজ গোল্ড)

এই স্মার্টফোনটি 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম যুক্ত। ফ্লিপকার্টে এই ফোনটি 44% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে আপনি এই ফোনটি 9,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ওপর এক্সচেঞ্জ অফার থাকায় এটির ওপর অতিরিক্ত ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy J3 Pro (ব্ল্যাক)

এই স্মার্টফোনটির স্টোরেজ 16GB আর এর র‍্যাম 2GB। ফ্লিপকার্টে এই স্মার্টফোনটির ওপর 17% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এর পরে এই ফোনটি আপনারা 6,990 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি 339 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাচ্ছে।এর ওপর এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Nxt (গোল্ড)

এই স্মার্টফোনটি  64GB স্টোরেজ আর 3GB র‍্যাম যুক্ত। ফ্লিপকার্টে এই ফোনটি 33% ডিস্কাউন্টের পরে আপনারা 11,900 টাকায় কিনতে পারবেন। আর এটি 1,984 টাকার নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যেতে পারে। এর ওপর এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে আর তার পরে আপনারা এটি আরও কিছু ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এর ওপর একচবছরের ব্র্যান্ড ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo