Samsung On Nxt 16GB ফোনটি আপনি কম দামে কিনতে পারবেন, এর দামের ওপর স্পেশাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Samsung On Nxt 16GB ফোনটি আপনি কম দামে কিনতে পারবেন, এর দামের ওপর স্পেশাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি 5.5ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে

Samsung On Nxt 16GB স্মার্টফোনটির ওপর ফ্লিপকার্টে ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্টে এই স্মার্টফোনটি 9% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এর এই ডিস্কাউন্টের পরে এই ফোনটি ফ্লিপকার্ট থেকে 9,999 টাকায় কেনা যাচ্ছে। আর এর সঙ্গে এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে আর এক্সচেঞ্জ অফারে আরও কিছু অতিরিক্ত ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এছাড়া এই ফোনটি প্রতিমাসে 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাচ্ছে।

 
এই স্মার্টফোনটির র‍্যাম 3GB আর এর ইন্টারনাল স্টোরেজ 16GB। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256 GB অব্দি বাড়ানো যাবে। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP’র আর এর ফ্রন্ট ক্যামেরা 8MP’র। এই ফোনে 3300 mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ডিভাইসটিতে এক্সিয়ন্স 7870 অক্টা কোর 1.6GHz প্রসেসার আছে।
 
এই স্মার্টফোনটি 1 বছরের ব্র্যান্ড ওয়ারেন্টির সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসে 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে দেওয়া হয়েছে। ফ্লিপকার্টে এই স্মার্টফোনটি ব্ল্যাক আর গোল্ড কালার অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। আর তাই আপনি যদি নতুন বছরের শুরুতেই একটি নতুন স্যাম সং ফোন কিনতে চান তবে এই ডিভাইসটি আপনার জন্য একটি ভাল সুযোগ হতে পারে। আর ফ্লিপকার্টের এই ডিস্কাউন্ট অফারের সঙ্গে ফোনটি কিনে আপনি ডিস্কাউন্টের সুযোগও পেতে পারেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo