Samsung Galaxy S22 Plus ফোনে Flipkart দিচ্ছে বাম্পার ছাড়, সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Samsung Galaxy S22 Plus ফোনে Flipkart দিচ্ছে বাম্পার ছাড়, সবচেয়ে কম দামে কেনার সুযোগ
HIGHLIGHTS

Flipkart-এ Samsung Galaxy S22 Plus ফোনের দাম কম হয়ে গিয়েছে

স্যামসাং গ্যালাক্সি এস 22 প্লাস ফোনের 128 জিবি মডেলের আসল দাম 1,01999 টাকা

সমস্ত অফার মিলিয়ে এই ফোনটি 43,739 টাকায় কিনতে পারবেন

আপনি যদি কোনও প্রিমিয়াম 5G স্মার্টফোনের খোঁজ করছেন, যেখানে আপনি বড় ডিসপ্লে, দুর্ধর্ষ ব্যাটারি লাইফ অফার করে, তবে Samsung এর ফ্ল্যাগশিপ ফোন Galaxy S22 Plus আপনার জন্য সেরা অপশন হতে পারে। আসলে, Samsung Galaxy S22 Plus ফোনের দাম একধাপে কমিয়ে দেওয়া হয়েছে।

ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ Samsung Galaxy S22 Plus ফোনের দাম কম হয়ে গিয়েছে। এই ফোনে একগুচ্ছ অফার দেওয়া হচ্ছে। সমস্ত অফার মিলিয়ে এই ফোনটি 43,739 টাকায়  কিনতে পারবেন।

Samsung Galaxy S22 Plus ফোনে কত মিলছে অফার

স্যামসাং গ্যালাক্সি এস 22 প্লাস ফোনের 128 জিবি মডেলের আসল দাম 1,01999 টাকা, তবে ফ্লিপকার্টের তরফে একটি দুর্দান্ত অফারের ঘোষনা করেছে। এই অফারের আওতায় এই ফোনটি মাত্র 43,749 টাকায় পেতে পারেন। আসুন জেনে নেওয়া এই অফারের বিষয় এবং কিভাবে পাবেন..

Galaxy S22 plus offer

Samsung Galaxy S22 Plus ফোনে Flipkart 32,000 টাকার দুর্দান্ত ডিসকাউন্ট অফার করছে। ছাড়ের পর এই ফোনের দাম 69,999 টাকা হচ্ছে। এছাড়া আপনি গ্যালাক্সি এস 22 প্লাস ফোনে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের সুবিধাও নিতে পারবেন। এই অফারের পর ফোনের দাম আরও সস্তা হয় যাবে।

ফ্লিপকার্ট এই ফোনে এক্সচেঞ্জ অফারও পাচ্ছেন। আপনি যদি আপনার পুরানো ফোনের বদলে নতুন ফোন কিনতে চান, তবে 26,250 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। বলে দি যে ফোনের এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরানো ডিভাইসের অবস্থার উপর নির্ভর করবে।

উপরে দেওয়া দুটি মিলিয়ে দেখলে Samsung Galaxy S22 Plus ফোনের দাম আপনার 43,749 টাকা হয় যাচ্ছে। এর পরও যদি আপনি আরও সস্তায় এই ফোন কিনতে চান তবে Bank Card এর পেমেন্ট ছাড় পেয়ে কম দামে Samsung Galaxy S22 Plus ফোনটি বাড়ি নিয়ে যেতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo