13MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 4GB র‍্যামের সঙ্গে ফ্লিপককার্ট তাদের প্রথম স্মার্টফোন বিলিয়ান ক্যাপচার + লঞ্চ করেছে

13MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 4GB র‍্যামের সঙ্গে ফ্লিপককার্ট তাদের প্রথম স্মার্টফোন বিলিয়ান ক্যাপচার + লঞ্চ করেছে
HIGHLIGHTS

বিলিয়ান ক্যাপচার + স্মার্টফোনটি ভারতে তৈরি হয়েছে

ভারতের সব থেকে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট আজকে তাদের প্রথম ‘মেড ফর ইন্ডিয়া’ স্মার্টফোন বিলিয়ান ক্যাপচার + লঞ্চ করেছে। যা ভারতীয় গ্রাহকদের দরকারের কথা মাথায় রেখে বানানো হয়েছে। দ্যা বিলিয়ান ক্যাপচার + ভারতে ডিজাইন আর বানানো হয়েছে। এটি ফ্লিপকার্টের নিজস্ব লেভেল বিলিয়ানের অংশ, আর ১৫ নভেম্বর থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।
 
বিলিয়ান ক্যাপচার + ফ্ল্যাগশিপ ফিচার্স যুক্ত স্মার্টফোন। এতে 13MP + 13MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা, কুইক চার্জারের সঙ্গে ভাল ব্যাটারি, শক্তিশালী স্ন্যাপড্র্যাগন 625 অক্টা কোর প্রসেসার, ফ্রি আনলিমিটেড ক্লাউট স্টোরেজ আর লেটেস্ট অ্যান্ড্রয়েড নৌগাট আছে। এই ফোনটিতে রপিমিয়াম মেটাল বডি দেওয়া হয়েছে আর এর কার্ভ এমন ভাবে দেওয়া হয়েছে যাতে ফোনটি ধরতে আপনার সমস্যা না হয়। আর এছাড়া এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যাক সাইডে দেওয়া হয়েছে।
 
ফ্লিপকার্টের কো ফাউন্ডার আর এক্সিকিউটিভ চেয়ারম্যান সচিন বন্সল বলেছেন যে, “বিলিয়ান ব্র্যান্ডের প্রোডাক্ট সবসময় রিসার্চ করে আর ভারতীয় ক্রেতাদের দরকারের কথা মাথায় রেখে বানানো হয়। ক্যাপচার + ফোনে থাকা ফিচার্সও অসংখ্য ফ্লিপকার্ট গ্রাকদের রিভিউ এর কথা মাথায় রেখে বানানো হয়েছে। কিছু ট্রু ডুয়াল ক্যামেরা ফোন্স এই ফিচার্স কে কম্বিনেশানে আনে। আমরা জানি যে এটি কাস্টমার-কেন্দ্রিক ডিভাইস ভারতীয় স্মার্টফোন ক্রেতাদের আকর্ষিত করবে”। 

বিলিয়ান ক্যাপচার + 13MP+13MP ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত, এর শক্তিশালী রেয়ার ক্যামেরা RGB আর মনোক্রোম সেন্সার্স যুক্ত, যা মানুষের চোখের মতন কাজ করে। আর এর এই ফোনে ডুয়াল টোন ফ্ল্যাশও আছে। এটি ‘সুপার নাইট মোড’ এর মতন অন্যান্যা প্রিমিয়াম ফিচার্স যুক্ত আর এতে খুব ভাল ছবি অঠে। পোট্রেট মোড, ডেফথ অফ ফিল্ড এর মতন মোড এই ফোনটিতে দেওয়া হয়েছে।
 
এই স্মার্টফোনটির ব্যাটারি 3,500mAh এর। এতে ইউএসবি টাইপ সি চার্জার কুইক চার্জারের সঙ্গে আছে যা মাত্র ১৫ মিনিটের চার্জ করে ফোনকে ৭ ঘন্টা অব্দি চালাতে পারে। বিলিয়ান ক্যাপচার + ২টি ভেরিয়েন্টে পাওয়া যাবে। 3GB RAM + 32GB  স্টোরেজ যার দাম ১০,৯৯৯ টাকা আর অন্যটি 4GB RAM + 64GB  স্টোরেজ জুতক যার দাম ১২,৯৯৯ টাকা। দুটি ভেরিয়েন্টই ২টি কালার মিস্টিক ব্ল্যাক আর ডেজার্ট গোল্ড কালারে পাওয়া যাবে। কাস্টমাররা লঞ্চ অফারের সুবিধা পেতে পারে। কাস্টমাররা এই ফোনটি ফ্লিপকার্ট থেকে নো কস্ট মান্থলি ইন্সটলমেন্ট আর ডেবিট-ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ছাড় পেতে পারে।
 
বিলিয়ান ক্যাপচার + স্মার্টফোনটি এফ ১ ইনফো সলিউশানের প্যান ইন্ডিয়া সার্ভিস নেটওয়ার্ক দ্বারা করা যেতে পারে, যা এখন ফ্লিপকার্টের অন্তর্গত। এফ ১ ইনফো সলিউশান বেশ কিছু মোবাইল আর আইডি ব্র্যাঞ্চ যেমন অ্যাপেল, স্যামসং ইত্যাদির সার্ভিস পার্টনার।

Digit.in
Logo
Digit.in
Logo