ফ্লিপকার্টে এই স্মার্টফোন গুলির ওপর অফার পাওয়া যাচ্ছে

Updated on 09-Jan-2018
HIGHLIGHTS

এই স্মার্টফোন গুলির মধ্যে বেশ কিছু ব্র্যান্ডেড স্মার্টফোন আছে

ফ্লিপকার্টে বেশ কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আমরা এখানে আপনাদের এমন কিছু স্মার্টফোনের কথা বলব যা ফ্লিপকার্টে ডিস্কাউন্ট রেটে কিনতে পাওয়া যাচ্ছে। এই লিস্টে আলাদা আলাদা ব্র্যান্ডের বেশ কিছু স্মার্টফোন আছে। আপনার যদি এর মধ্যে থেকে কিছু পছন্দ হয় তবে আপনি তা সহজেই কিনতে পারবেন, তবে আসুন এবার এই লিস্টটি দেখে নেওয়া যাক।

Mi A1 (ব্ল্যাক): এই স্মার্টফোনটির স্টোরেজ 64GB আর এর র‍্যাম 4GB। এই ফোনটি ফ্লিপকার্টে 6% ডিস্কাউন্টের সঙ্গে 13,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিরত ডিসপ্লে 5.5 ইঞ্চির আর এর ডুয়াল রেয়ার ক্যামেরা 12MP+12MP’র। এই ফোনটির ফ্রন্ট ক্যামেরা 8MP’র। এই ফোনটি 679 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন

 

Redmi Note 4 (ডার্ক গ্রে): এই স্মার্টফোনটির স্টোরেজ 64GB আর এর র‍্যাম 4GB’র। ফ্লিপকার্টে এই ফোনটি আপনি 7% ডিস্কাউন্টের সঙ্গে 11,999 টাকায় কিনতে পারবেন।এই ফোনটি 584 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে এক্সট্রা ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Moto E4 Plus: এই স্মার্টফোনটি 32GB স্টোরেজ আর 3GB র‍্যাম যুক্ত। ফ্লিপকার্টে এই ফোনটি ডিস্কাউন্টের পরে 9,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে আরও কিছু ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

 

Apple iPhone SE (স্পেস গ্রে):  এই স্মার্টফোনটিতে 32 GB স্টোরেজ আছে। আর ফ্লিপকার্টে এই ফোনটি 30% ডিস্কাউন্টের সঙ্গে মাত্র 17,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি মান্থলি 873 টাকার ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।  

 

Lenovo K8 Plus (ব্ল্যাক): এই স্মার্টফোনটির স্টোরেজ 32GB আর র‍্যাম 3GB। ফ্লিপকার্টে এই ফোনটি 9% ডিস্কাউন্টের সঙ্গে 9,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ডিসপ্লে 5.2 ইঞ্চির এর ফ্রন্ট ক্যামেরা 8MP’র আর এর ডুয়াল রেয়ার ক্যামেরা 13MP+5MP’র। এই ফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

নোটঃ সাইটে কোন ডিভাইসের দামে পরিবর্তন দেখতে পারেন, সেই দামের পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :