ফ্লিপকার্টে স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্টে স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই লিস্টে আলাদা আলাদা ব্র্যান্ডের ফোন পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্টে বেশ কিছু স্মার্টফোনের ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আমরা এখানে এমন কিছু স্মার্টফোনের বিষয়ে বলব যা ফ্লিপকার্টে ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে। এই লিস্টে আলাদা আলাদা ব্র্যান্ডের ফোন পাওয়া যাচ্ছে। আর আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছিলেন তবে আপনি একবার এই স্মার্টফোন গুলি দেখতে পারেন।

Panasonic Eluga I9: ফ্লিপকার্টে এই স্মার্টফোনটিতে 37% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।  আর এর পরে এটি আপনি 7,499 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে 364 টাকায় কেনা যাচ্ছে। আর এটি এক্সচেঞ্জ অফারে কিনলে আরও কিছু ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাবে। এই ডিভাইসটিতে 3GB র‍্যাম আর 32GB স্টোড়েজা ছে। এটির ওপর ৬ মাসের ব্র্যান্ড ওয়ারেন্টিও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Asus Zenfone 3 Laser: এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে 50% ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এটি আপনি 9,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আপনি মান্থলি ইন্সটলমেন্টে 485 টাকায় কিনতে পারবেন। এর র‍্যাম 4GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB। আর এই ফোনটির ওপর এক বছরের এক্সচেঞ্জ অফার আর ৬ মাসের ব্র্যান্ড ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Sony Xperia R1 Plus Dual: এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে 18% ডিস্কাউন্টের পরে 12,990 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর এই ফোনটিতে 32GB স্টোরেজ আর 3GB র‍্যাম দেওয়া হয়েছে। এই ফোনটি মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে 2,165 টাকায় কেনা যাবে। এই ডিভাইসটির ওপর এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray Max: এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে 21% ডিস্কাউন্টের সঙ্গে 8,999 টাকায় কেনা যাচ্ছে। এই ফোনটিতে 4GB র‍্যাম আর 32 GB স্টোরেজ দেওয়া হয়েছে। এই ডিভাইসটিতে 16MP’র রেয়ার আর 8MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি 437 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসের ওপর এক বছরের আর এক্সেসারিজের ওপর ৬ মাসের ব্র্যান্ড ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

LG Q6: ফ্লিপকার্টে এই ফোনটির ওপর 17% ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর পরে এটি 13,990টাকায় পাওয়া যাচ্ছে। এই ফোনটি 32GB স্টোরেজ আর 3GB র‍্যাম যুক্ত। আর এটি এক্সচেঞ্জ অফারেও কেনা যাচ্ছে। এটি মান্থলি ইন্সটলমেন্টে 679 টাকায় কেনা যাচ্ছে। এটি ৬ মাসীর ব্র্যান্ড ওয়ারেন্টিতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo