আজকে বেশ কিছু স্মার্ট ফোনের ওপর ফ্লিপকার্ট ডিস্কাউন্ট দিচ্ছে

Updated on 29-Dec-2017
HIGHLIGHTS

আজকে বেশ কিছু ভাল ব্র্যান্ডের স্মার্টফোন ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে

অনলাইন শপিং পোর্টাল ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন প্রোডাক্টে ডিস্কাউন্ট দেয়। আর আজকে তারা বেশ কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আজকে বেশ কিছু ভাল ব্র্যান্ডের স্মার্টফোন ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। আজকের এই স্মার্টফোন গুলির মধ্যে কিছু যদি আপনার পছন্দ হয় তবে তা সহজেই আপনি নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে ফ্লিপকার্ট কোন কোন স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে।

Lenovo Vibe K5 Note (সিলভার), এই লেনোভোর ফোনটি আজকে সিলভার কালারে ফ্লিপকার্ট থেকে 10,499টাকায় 16% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 4 GB  আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটি মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে 1,167 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus ( ফাইন গোল্ড), এই লেনোভোর ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 9%ডিস্কাউন্টের সঙ্গে 9,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 3 GB র‍্যাম আর 32 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে 485 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Xolo ERA 3X(পোশ ব্ল্যাক), এই ফোনটি ফ্লিপকার্ট থেকে 17% ডিস্কাউন্ট দিয়ে 6,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 3 GB আর ইন্টারনাল স্টোরেজ 16 GB। এই ফোনটি নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে 778 টাকায় কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

Honor 9i (গ্রাফাইট ব্ল্যাক), এই হনারের ফোনটি আজকে ফ্লিপকার্টে 10% ডিস্কাউন্ট দিয়ে 17,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর র‍্যাম 4 GB আর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এই ফোনটি ফ্লিপকার্টে 2,000 টাকার নোক্সট মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto E4 Plus( আয়রন গ্রে), এই ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে 9,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 3 GB আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

 

Connect On :