Flipkart Big Saving Days Sale শুরু হতে চলেছে, Pixel 7 থেকে iPhone 14-র উপর মিলবে দুর্দান্ত ছাড়!

Flipkart Big Saving Days Sale শুরু হতে চলেছে, Pixel 7 থেকে iPhone 14-র উপর মিলবে দুর্দান্ত ছাড়!
HIGHLIGHTS

Flipkart -এর তরফে তাদের Big Saving Days Sale এর কথা ঘোষণা করা হল

এই সেলে Pixel 7 ফোনটি মাত্র 47,999 টাকায় কেনা যাবে

24,999 টাকায় পাওয়া যাবে Nothing Phone 1

Flipkart -এর তরফে তাদের Big Saving Days Sale ঘোষণা করা হয়েছে। এই E-commerce সাইটের তরফে বলা হয়েছে যে বিভিন্ন ব্র্যান্ডের Flagship ফোনগুলোর উপর দারুন ছাড় মিলবে। এছাড়া এই সেলের টিজার পেজে আরও বলা হয়েছে যে একাধিক মিড রেঞ্জের ফোনের উপরেও মিলবে দারুন ছাড়। এর মধ্যে আছে Nothing Phone 1। ইতিমধ্যেই এই সেলে কোন ফোন কত দামে বিক্রি হবে, কোন ফোনের উপর কত ছাড় মিলবে সেটা প্রকাশ্যে এসেছে। আসুন দেখে নেওয়া যাক।

Pixel 7

এই ফোনটি Flipkart -এর আসন্ন সেলে 47,999 টাকায় কিনতে পাওয়া যাবে। এমনটাই জানানো হয়েছে Flipkart -এর তরফে। আর এই অফারটা বেশ চমকপ্রদ অনেকের জন্যই। কারণ মাত্র কিছুদিন আগেই Pixel 7 সিরিজ লঞ্চ করা হয়েছে। তার মধ্যে এই সিরিজের উপর 12,000 টাকা মিলছে। ফলে এই টাকার পরিমাণটা এই ফোনের ক্ষেত্রে অনেকটাই বেশি। তবে Flipkart -এর তরফে এটা জানানো হয়নি যে কীভাবে এই ফোনের উপর এতটা ছাড় মিলছে। মনে করা হচ্ছে ব্যাংক কার্ডের উপর ছাড়, এক্সচেঞ্জ অফার ইত্যাদি মিলিয়ে হয়তো এতটা ছাড় মিলবে এই ফোনের উপর।

Pixel 7 Pro

একই রকম ভাবে Pixel 7 Pro ফোনটি 84,999 টাকার বদলে 68,999 টাকায় বিক্রি হবে আসন্ন সেলে। ফলে এক্ষেত্রেও বেশ অনেকটা ছাড় মিলবে এই ফোনের উপর। 16,000 টাকা ছাড় মোটেই মুখের কথা নয়, তাও এমন Flagship ফোনের উপর।

iPhone 14

জানা গিয়েছে iPhone 14 এবং iPhone 14 Plus ফোনটির উপরেও ছাড় মিলবে এই সেল। Flipkart- এর তরফে বলা হয়েছে iPhone এর উপর গ্রাহকরা পাগল করা ছাড় পাবেন।

Flipkart big saving days sale offers on nothing phone 1, iphone 14

Samsung  

Samsung Galaxy Z Flip 3 2021 সালে লঞ্চ হয়েছিল এই ফোনটি। কিন্তু এখন এই ফোনেরও দাম কমবে এই সেলে। তাই যাঁরা Samsung Galaxy S22+ বা Samsung Galaxy S21 FE 5G কিনতে চান তাঁদের কাছে কিন্তু এটা একটা বড় সুযোগ। কারণ ফ্লিপকার্ট বলেই দিয়েছে তারা সমস্ত প্রিমিয়াম কোয়ালিটির ফোন এই সেলে দারুন সস্তায় দেবে।

Nothing Phone 1

Nothing Phone 1 ফোনটি এই সেলে মাত্র 21,999 টাকায় কেনা যাবে। বর্তমানে এই ফোনটি 29,999 টাকায় বিক্রি হচ্ছে। ফলে বোঝা যাচ্ছে এই 5G ফোনেও 5,000টাকার মতো ছাড় মিলবে।

এর আগেও Flipkart এর একাধিক সেলে দুর্দান্ত ছাড় মিলেছে। Pixel 6A বা iPhone 13- এর উপর আকর্ষণীয় ছাড় মিলেছে। ফলে এই আসন্ন সেলেও যে গ্রাহকরা বিভিন্ন ফোনের উপর দুর্দান্ত সব অফার পাবেন সেটা বোঝাই যাচ্ছে। দামও কমবে অনেকখানি। যদিও এই সেল যে খুব কম সময়ের জন্য আসবে সেটাও বোঝাও যাচ্ছে। ফলে খুব কম সময়ের জন্যই গ্রাহকরা এই দুর্দান্ত অফারগুলো পাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo