প্রকাশ্যে এল Flipkart Big Saving Days Sale-এর দিন! Nothing Phone 1, iPhone 14-তে কত ছাড় মিলবে?

Updated on 07-Mar-2023
HIGHLIGHTS

Flipkart- এ এখন চলছে Holi Sale

এরই মধ্যে প্রকাশ্যে এল Big Saving Days Sale -এর দিন

Flipkart Big Saving Days Sale মার্চ 11 থেকে 15 তারিখ পর্যন্ত চলবে

Flipkart -এ এখন Holi Sale চলছে, সেখানে একাধিক প্রোডাক্টের উপর ব্যাপক ছাড় মিলছে। এদিকে Holi Sale শেষ হওয়ার আগেই এই E-commerce সাইটের তরফে তাদের পরের সেল অর্থাৎ Big Saving Days Sale শুরু হতে চলেছে। এই সেল মার্চ মাসের 11 তারিখ থেকে 15 তারিখ পর্যন্ত চলবে। তবে যাঁরা Flipkart Plus- এর সদস্য তাঁদের জন্য এই সেল একদিন আগে থেকে শুরু হবে, অর্থাৎ 10 তারিখ থেকে। Amazon মেম্বারশিপের মতো Flipkart Plus -এর মেম্বারদের জন্য ফ্রি ডেলিভারি, বেশি ছাড়, ইত্যাদির মতো সুবিধা পাওয়া যাবে। 

তবে এখনও পর্যন্ত এই সেলে ব্যাংক অফার কী থাকবে সেটা জানা যায়নি। কিন্তু কিছু অফার প্রকাশ্যে আনা হয়েছে। Flipkart -এর তরফে যে টিজার প্রকাশ্যে আনা হয়েছে সেখানে দেখা গিয়েছে iPhone 14 সিরিজ সহ Google Pixel সিরিজ, Samsung, Poco, Realme, ইত্যাদি ব্র্যান্ডের ফোনের উপর মিলবে নানা ছাড়। এবার এক ঝলক দেখে নেওয়া যাক কোন ফোনের উপর কত ছাড় মিলছে। 

iPhone 14 এবং 14 Plus এর উপর ছাড়

Flipkart -এ এখন iPhone 14 সিরিজের উপর ব্যাপক ছাড় মিলছে। Flipkart Big Saving Days Sale -এ এই iPhone 14, iPhone 14 Plus ফোন দুটির উপর আকর্ষণীয় ছাড় মিলবে। তবে আদতে মোট কত ছাড় মিলবে সেটা এখনও জানা যায়নি।  তবে মনে করা হচ্ছে এই সেলে ফোনটি 70,000 টাকার মধ্যে পাওয়া যাবে। ব্যাংক অফারের কথা এখনও প্রকাশ্যে আসেনি। 

Samsung Galaxy S21 FE

জানা গিয়েছে এই সেলে এই ফোনটির দাম 12,990 টাকা পর্যন্ত নেমে আসতে পারে। তবে টিজার থেকে বোঝা গিয়েছে সেক্ষেত্রে কিছু শর্তাবলী থাকবে। 

Redmi Note 12 Pro+ 5G

এই ফোনটির উপরেও ব্যাপক ছাড় মিলতে চলেছে Flipkart Big Saving Days Sale -এ। প্রকাশ্যে আসা টিজার থেকে জন্য গিয়েছে এই ছাড়ের কথা। তবে এই ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়া একাধিক ব্যাংক অফার রয়েছে এই ফোনের উপর। 

Google Pixel 7

এই ফোনটি যখন লঞ্চ করেছিল তখন এটির দাম 59,999 টাকা ছিল। তবে এই আসন্ন সেলে এই ফোনটির দাম 50,000 টাকা কমে নেমে আসবে। তবে আদতে মোট কত ছাড় মিলবে সেটা এখনও জানা যায়নি। 

Nothing Phone 1

Flipkart এর তরফে প্রকাশ্যে আসা টিজার থেকে জানা গিয়েছে এই ফোনটির দাম 30,000 টাকার নিচে নেমে যাবে। অর্থাৎ ব্যাপক সস্তা হতে চলেছে এই ফোনটি। তবে এক্ষেত্রেও এই ফোনের দাম কত হবে সেটা এখনও জানা যায়নি।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :