Flipkart বিগ দেওয়ালী সেলের প্রথম দিনে এই স্মার্টফোন গুলির ওপর দারুন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 01-Nov-2018
HIGHLIGHTS

আজ থেকে শুরু হওয়া এই ফ্লিপকার্ট বিগ দিওয়ালী সেল আগামী 5 তারখি পর্যন্ত চলবে

আমরা আপনাদের কিছু দিন আগেই জানিয়েছিলাম যে ফ্লিপকার্টে এবার আসতে চলেছে তাদের বিগ দেওয়ালি সেল। আর সেই সেল আজ থেকে শুরু করে আগামী 5 তারিখ পর্যন্ত চলবে। আর আজকে এই সেলের প্রথম দিনে তারা বেশ কিছু দারুন স্মার্টফোনের ওপরে দারুন সব অফার দিচ্ছে। আর এর মধ্যে থেকে আপনারা নিজেদের পছন্দের ফোন সহজেই নিজের করতে পারবেন। আর আসুন তবে আর দেরি না করে ফ্লিপকার্টের এই বিগ দিওয়ালী সেলের বিষয়ে আরও ভাল করে দেখে নেওয়া যাক।

Realme 2 Pro

আজকে এই রিয়েলমি ফোনটি আপনারা ফ্লিপকার্টের বিগ দিওয়ালী সেলে মাত্র 13,990 টাকায় নিজের করতে পারবেন। আর এর আসল দাম সাইটে 14,990 টাকা বলা হয়েছে। এই ওয়াটার ড্রপ নচ যুক্ত ফোনটিতে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB র ইন্টারনাল স্টোরেজ পাবেন। এখান থেকে কিনুন।

Nokia 5.1 Plus

আজকে এই নোকিয়া ফোনটি আপনারা এই সেলে মাত্র 10,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 13,199 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি আপনারা 3GB র‍্যামের সঙ্গে 32GB ইন্টারনাল স্টোরেজে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Redmi Note 5 Pro

আপনারা যদি এত দিন শুধু ফ্ল্যাশ সেলের অপেক্ষায় থেকে থেকে এই রেডমি ফোনটি কিনে না থাকতে পারেন তবে আজকের সেলে এই ফোনটি মাত্র 12,999 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি এই সেলে আজকে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Honor 9N

আজকে মিডনাইট ব্ল্যাক কালার অপশানে এই হনারের ফোনটি আপনারা মাত্র 11,999 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 15,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি আজকে 4GB র‍্যাম আর 64GB ভেরিয়েন্টে নিজের করা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে  পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :