Flipkart Big Bachat Dhamaal Sale: নতুন স্মার্টফোনে মিলবে বাম্পার ডিসকাউন্ট, জানুন কবে হবে শুরু

Updated on 02-Mar-2022
HIGHLIGHTS

Flipkart-এর Big Bachat Dhamaal Sale শুরু হচ্ছে আগামী 4 মার্চ থেকে

Big Bachat সেলে ইলেকট্রনিকস প্রোডাক্টের উপর 80% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে

IDFC ব্যঙ্ক ক্রেডিট কার্ড ইউজাররা পাবেন 10% অতিরিক্ত ডিসকাউন্ট

Flipkart-এর Big Bachat Dhamaal Sale শুরু হচ্ছে আগামী 4 মার্চ থেকে। এই সেলে স্মার্টফোন, টিভি, গ্যাজেটস এর উপর পাওয়া যাবে আকর্ষণীয় ডিসকাউন্ট। Flipkart-এর এই সেলে একদিকে যেমন Realme 9 Pro এর মতন সদ্য লঞ্চ হওয়া ফোনগুলিতে ডিসকাউন্ট পাওয়া যাবে তেমনই iPhone 12 সিরিজের মতো অত্যন্ত জনপ্রিয় স্মার্টফোনগুলিও পাওয়া যাবে খুবই কম দামে। Big Bachat সেলে ইলেকট্রনিকস প্রোডাক্টের উপর 80% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে বলে জানা গেছে। বিভিন্ন অ্যাক্সেসরিজের উপর 75% ডিসকাউন্টের পাশাপাশি Flipkart জানিয়েছে, গ্রাহকরা এই সেলে কেনাকাটা করলে পেতে পারেন ব্যাঙ্কের এক্সট্রা ডিসকাউন্ট এবং নো-কস্ট EMI এর সুবিধা।

ইতিমধ্যেই Flipkart একটি আলাদা ওয়েবসাইটে, সেলের বিভিন্ন প্রোডাক্টের আকর্ষণীয় অফারের সম্পর্কে আপডেট দিয়েছে। Big Bachat সেলে ইলেকট্রনিকস প্রোডাক্টের পাশাপাশি হোম অ্যাপ্লায়েন্সের উপরেও ডিসকাউন্ট পাওয়া যাবে। Big Bachat Dhamaal সেল চালু হয়ে গেলে, সেলের কয়েকদিন রোজ রাত 12টা, সকাল 8টা এবং বিকেল 4 টের সময় Flipkart কিছু কম্বো অফার প্রকাশ করবে গ্রাহকদের জন্যে। এছাড়াও, থাকছে 'লুট বাজার' অফার। এই অফারে গ্রাহকরা দুপুর 12 টা থেকে রাত 10 টার মধ্যে বিভিন্ন প্রোডাক্ট পাবেন সবচেয়ে কম দামে।

Flipkart সেলে সেরা স্মার্টফোন অফার

Big Bachat Dhamaal sale এর সময় গ্রাহকরা UPI transaction এর মাধ্যমে ফোন কিনলে পাবেন একস্ট্রা 1000 টাকা ডিসকাউন্ট। এছাড়াও, IDFC ব্যঙ্ক ক্রেডিট কার্ড ইউজাররা পাবেন 10% অতিরিক্ত ডিসকাউন্ট। এছাড়াও থাকছে, নো-কস্ট EMI এবং আকর্ষণীয় ফোন এক্সচেঞ্জ অফার। Flipkart এই সেলে যে যে ফোনগুলিতে আকর্ষণীয় ডিসকাউন্ট দিতে চলেছে সেগুলি জেনে নিন।

Android ফোনে ডিসকাউন্ট

Flipkart এর এই সেলে Realme C11 স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র 7,499 টাকায়। এছাড়াও, Poco C31 ডিভাইসটি সেল হবে 7,999 টাকায়। Realme C21Y সেটটি প্রিপেডে কিনলে 1,750 টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে এবং গ্রাহকরা ফোনটি মাত্র 7,749 টাকায় কিনতে পারবেন। এছাড়াও শোনা যাচ্ছে যে, Motorola Edge 30 Pro, Realme 9 Pro, Realme 9Pro + এর মতো সম্প্রতি লঞ্চ হওয়া ফ্ল্যাগশিপ ফোনগুলিতেও Flipkart লোভনীয় অফার দিতে চলেছে।

iOS ফোনে ডিসকাউন্ট

শুধু Android ফোনেই ডিসকাউন্ট নয়, Flipkart অফার দিচ্ছে iOS ডিভাইসগুলিতেও। ফলে iPhone ভক্তরা, যারা iPhone কেনার কথা ভাবছিলেন তারা এই সেলে কিনে নিতে পারেন তাদের প্রিয় iPhone সেটটি। রিপোর্ট অনুযায়ী, iPhone 12 সিরিজে আকর্ষণীয় অফার পেতে চলেছেন গ্রাহকরা। প্রায় 19,000 টাকা কমে সেল হবে iPhone Mini। Flipkart-এর সেলে ফোনটি পাওয়া যাবে 40,999 টাকায়। এছাড়াও, iPhone 12 পাওয়া যাবে 53,999 টাকায় এবং iPhone SE ডিভাইসটি Flipkart এ সেল হবে 28,999 টাকায়।

আগামী 4ই মার্চ এই ধামাকা সেলটি শুরু হবে বলে ঘোষণা করা হলেও, সেলটি কতো দিন চলবে, সে বিষয় ই-কমার্স কোম্পানিটি এখনও কিছু জানায়নি।

Connect On :