এগুলি হল Flipkart এর সেরা বিক্রিত মোবাইল

Updated on 06-Nov-2017
HIGHLIGHTS

আজকের এই সেরা ফ্লিপকার্ট ডিলে মোটো, লেনোভো বা রেডমির মতন ফোন আছে

ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন স্মার্টফোনের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আজও তেমনি তারা বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আজকের এই সেরা ফ্লিপকার্ট ডিলে মোটো, লেনোভো বা রেডমির মতন ফোন আছে। আপনার যদি আজকের এই স্মার্টফোনের তালিকায় থাকা কোন স্মার্টফোন পছন্দ হয় তবে তা আপনি সহজেই এখান থেকে নিজের করতে পারবেন।

Moto E4 Plus (Iron Gray, 32 GB)

এই মোটোরোলার ফোনটি আপনি আজকের ডিলে আয়রন গ্রে কালারে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট ৪৮৫ টাকা। এক্সেঞ্জ অফারে এটি ৯০০০ টাকাতেও আপনার হতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto C Plus

এই ফোনটি ৬,৯৯৯ টাকায় আপনি আজকে ফাইন গোল্ড কালার ভেরিয়েন্টে নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট ৩৪০ টাকা এটি এক্সচেঞ্জ অফারে ৬,৫০০ টাকাতেও কেনা যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus 

আজকে এই লেনোভোর ফোনটি আপনি ১০,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ৫৩৪ টাকার মান্থলি ইন্সটলমেন্টে নিজের করা যাবে। এক্সচেঞ্জ অফারে এই ফোনটি আপনি ১০,০০০ টাকায়ও পেতে পারেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Mi Max 2

আজকের ফ্লিপকার্ট ডিলে এই ফোনটি ব্ল্যাক কালারে ১৫,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটির নো ক্সট মান্থলি ইন্সটলমেন্ট ১,৭৭৮ টাকা। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ১৫,০০০ টাকায়ও পাওয়া যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo K6 Power 

এই ফোনটি ৯,৯৯৯ টাকায় আজকে গোল্ড কালারে আপনার হতে পারে। এই ফোনটি ৪৮৫ টাকার মান্থলি ইন্সটলমেন্টে আপনার হতে পারে। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ৯,০০০ টাকাতেও কেনা যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo Vibe K5 Note

এই ফোনটি আজকে ১০,৪৯৯ টাকায় কেনা যাচ্ছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট ৫১০ টাকা আর এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ৯,৫০০ টাকাতেও পাওয়া যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto G5 Plus

এই ফোনটি আজকে ফাইন গোল্ড কালারে ১৩,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট ৬৭৯ টাকা। এটি এক্সচেঞ্জ অফারে ১৩,০০০ টাকাতেও কেনা যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto C 

এটি স্ট্রে ব্ল্যাক কালারে ৫,৬৪০ টাকায় কেনা যেতে পারে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট ২৭৪ টাকা। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Honor 6X

এই হনারের ফোনটি আজকে ফ্লিপকার্টে ১১,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট ৫৮২ টাকা। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ১১,০০০ টাকায়ও কেনা যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Redmi Note 4

আজকে আপনি ফ্লিপকার্টে এই ফোনটি ১২,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ৬৩১ টাকা মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে। এক্সচঞ্জে অফারে ফোনটি ১২,০০০ টাকায়ও কেনা যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Mi A1

এই ফোনটি আজকে ব্ল্যাক কালারে ১৪,৯৯৯ টাকায় ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এই ফোনটি নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে ১,৬৬৭ টাকায় কেনা যেতে পারে। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ১৪,০০০ টাকায়ও আপনার হতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Connect On :